শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদজাতীয়মুক্তিযুদ্ধসহ দেশের যত অর্জন রয়েছে তার পুরোটাই আওয়ামী লীগের : ইঞ্জিনিয়ার মোশাররফ

মুক্তিযুদ্ধসহ দেশের যত অর্জন রয়েছে তার পুরোটাই আওয়ামী লীগের : ইঞ্জিনিয়ার মোশাররফ

জুনের ২৩ তারিখ আওয়ামী লীগের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের অর্জনগুলো জাতির সামনে তুলে ধরবে দলটি। আর এক্ষেত্রে প্রাধান্য পাবে শিক্ষা, স্বাস্থ্য, বিদুৎ ও অর্থনীতি। সোমবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সাংবাদিকদের এ কথা জানান।

এদিন দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত ব্যবস্থাপনা ও সমন্বয় উপ-কমিটির বৈঠকে সভাপতিত্ব করেন তিনি।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মুক্তিযুদ্ধসহ বাংলাদেশের যত অর্জন রয়েছে তার পুরোটাই আওয়ামী লীগের। রাজধানী ঢাকাসহ সারাদেশে বিলবোর্ড, প্ল্যাকার্ড ও ফেস্টুনের মাধ্যমে জাতির সামনে আমাদের অর্জনগুলো তুলে ধরা হবে। ঢাকার প্রতিটি মোড়ে মোড়ে টাঙানো হবে আমাদের বিলবোর্ড।

এর আগে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে গঠিত ব্যবস্থাপনা ও সমন্বয় উপ-কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে কমিটির এক বৈঠক অনুষ্ঠিত হয়। রুদ্ধদ্বার এ বৈঠকে আরও উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব ও দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ কমিটির সদস্যরা।

আরও পড়ুন

সর্বশেষ