রবিবার, মে ২৬, ২০২৪
প্রচ্ছদজাতীয় জাপা ঘুরে দাঁড়াবে: এরশাদ

জাপা ঘুরে দাঁড়াবে: এরশাদ

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মাদ এরশাদ বলেছেন,  চলার পথ সব সময় নিরাপদ থাকে না। বিপদ কেটে যাবে, জাপা ঘুরে দাঁড়িয়ে আবারো সুসংগঠিত হবে। বৃহস্পতিবার দুপুরে গুলশান-১ এর ইমান্যুয়েল কনভেনশন সেন্টারে তার ৮৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আবার নতুন সূর্য উঠবে। দলের মধ্যে যে সমস্ত বিভেদ ছিল সেগুলো কেটে যাবে। আমরা আবার জয়ী হবো। আবার ক্ষমতায় যাব। আজ নেতাকর্মীদের দেখে প্রমাণ হয়েছে যে তারা হতাশ নয়। জাপাকে সুসংগঠিত করতে তারা প্রস্তুত। তারা দলকে এগিয়ে নিয়ে যাবে।

রাজধানীর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে এরশাদকে শুভেচ্ছা জানাতে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা হাজির হন। তাদের শুভেচ্ছায় সিক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বিশেষ দূত বলেন, ‘নেতাকর্মীদের এই উৎসাহ প্রমাণ করে তারা হতাশ হয়নি। তারা দলকে সংগঠিত করতে প্রস্তুত। এ সব নেতাকর্মীই আমার যোগ্য সন্তান। তারাই দলকে এগিয়ে নিয়ে যাবে।’

অনুষ্ঠানে দলের মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, এরশাদের ছোট বোন মেরিনা রহমান, প্রেসিডিয়াম সদস্য সাঈদুর রহমান টেপা, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম নুরু, বাহা উদ্দিন বাবুল, যুগ্ম-দপ্তর সম্পাদক আবুল হাসান আহমেদ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। তবে রওশনপন্থি কোন নেতাকে জন্মদিনের এ অনুষ্ঠানে দেখা যায়নি।

আরও পড়ুন

সর্বশেষ