সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......ছাত্রলীগের কর্মকান্ডে হতাশা ব্যক্ত করেছেন ভূমি প্রতিমন্ত্রী জাবেদ

ছাত্রলীগের কর্মকান্ডে হতাশা ব্যক্ত করেছেন ভূমি প্রতিমন্ত্রী জাবেদ

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে ছাত্রলীগের সাম্প্রতিক কর্মকান্ডে হতাশা ব্যক্ত করেছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

সম্প্রতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের অস্ত্রবাজির ঘটনায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, “ছাত্রলীগের বর্তমান কর্মকান্ডে আওয়ামী লীগ বির্বত। ঘটনার সঙ্গে জড়িত কয়েকজনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।”
শনিবার দুপুরে চট্টগ্রামের সিআরবিতে অনুষ্ঠিত বিবিসি বাংলাদেশ সংলাপে এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি। তবে যে সরকারই ক্ষমতায় থাকুক তাদের ছাত্র সংগঠনগুলো এ ধরণের নৈরাজ্যমূলক কর্মকাণ্ড চালায় বলেও মন্তব্য করেন মন্ত্রী।
বিএনপির সঙ্গে সংলাপ প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, “আমরা সব সময়ই সংলাপে আগ্রহী। তবে তার আগে বিএনপিকে বর্তমান সরকারকে বৈধ বলে স্বীকৃতি দিতে হবে এবং আগের সেই তত্বাবধায়কের দাবি থেকে সরে আসতে হবে।
আকবর হোসেনের সঞ্চালনায় বিবিসির এ সংলাপে প্যানেল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সাদাফ নূর-এ ইসলাম ও বেসরকারি সংগঠন ইপসার প্রধান আরিফুর রহমান।
আরও পড়ুন

সর্বশেষ