বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......১ মার্চ সাতকানিয়ায় প্রধানমন্ত্রী জনসভা

১ মার্চ সাতকানিয়ায় প্রধানমন্ত্রী জনসভা

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

জামায়াত-শিবির অধ্যুষিত ও বিএনপির দূর্গ হিসেবে খ্যাত ফটিকছড়ির পাইনদং এর পর এবার সাতকানিয়া-লোহাগাড়া উপজেলায় জনসভা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী ১ মার্চ সাতকানিয়া উপজেলার কেরাণীহাটের একটি স্কুলের মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। তিনি বলেন, স্বাধীনতার পর সাতকানিয়া-লোহাগাড়ায় এই প্রথম প্রধানমন্ত্রীর আগমন। চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া জামায়াত-শিবিরের ঘাঁটি হিসেবে পরিচিত। স্বাধীনতার ৪৩ বছর পর এই প্রথম আওয়ামীলীগের কোনো সাংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এরই জের ধরে গত ৩১ জানুয়ারি সাংসদ ড. আবু রেজা মোঃ নেজামউদ্দিন নদভী উপর হামলা চালানো হয়। নদভীর উপর হামলার প্রতিবাদে সাতকানিয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জামায়াত-শিবির অধ্যুষিত এলাকায় আওয়ামী সাংসদ ড.আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভীর উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন এলাকার জনসাধারণ। হামলার প্রতিবাদে আগামী ৮ ফেব্রুয়ারি সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেতৃত্বে সাতকানিয়া অভিমুখে লংমার্চ অনুষ্ঠিত হবে। নগরীর লালদীঘি মাঠ থেকে গাড়িবহর যোগে এই লংমার্চ সফল করা হবে।

উল্লেখ্য, জামায়াত-শিবিরের অব্যাহত সহিংসতার প্রতিবাদে রবিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত দক্ষিণ জেলা আওয়ামীলীগের এক সংবাদ সম্মেলন থেকে প্রধানমন্ত্রীর সফরের কথা জানানো হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ