সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সোনালী ব্যাংকে চুরির মূল হোতা সোহেল ও তার সহযোগী ইদ্রিছকে কিশোরগঞ্জ আনা...

সোনালী ব্যাংকে চুরির মূল হোতা সোহেল ও তার সহযোগী ইদ্রিছকে কিশোরগঞ্জ আনা হয়েছে

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

সোনালী ব্যাংকের ১৬ কোটি ৪০ লাখ টাকা চুরির মূল হোতা সোহেল ও তার সহযোগী ইদ্রিছকে কিশোরগঞ্জ আনা হয়েছে। কঠোর নিরাপত্তায় বুধবার রাত সোয়া ৯টার দিকে তাদের কিশোরগঞ্জ মডেল থানায় আনা হয় বলে পুলিশ জানিয়েছে।

রোববার কিশোরগঞ্জ শহরের সোনালী ব্যাংক থেকে ১৬ কোটি ৪০ লাখ টাকা চুরি হয়। দুদিন পর মঙ্গলবার বিকালে রাজধানীর শ্যামপুর থেকে প্রথমে সোহেলকে গ্রেপ্তারের পর তার সাবেক এক সহকর্মীকে আটক এবং চুরি হওয়া টাকার মধ্যে ১৬ কোটি ১৯ লাখ ৫৬ হাজার ৬৪ টাকা উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ আনার পর মডেল থানার ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মালেক জানান, দুপুরে ঢাকায় র‌্যাব সদরদপ্তরে কিশোরগঞ্জ মডেল থানার ওসি এবং মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল মালেকের কাছে সোহেলকে হস্তান্তর করা হয়।

পরে বিকালে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল সোহেলকে নিয়ে কিশোরগঞ্জ রওয়ানা দেয়। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত এ ব্যাপারে আসামিকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং বৃহস্পতিবার আদালতে নেয়া হবে। তবে তদন্তের স্বার্থে এর বেশি বলা যাবে না বলে তিনি জানান।

ওসি জানান, ১৬ কোটি ৪০ লাখ টাকা চুরির ঘটনায় আটক ব্যাংকের ব্যবস্থাপক হুমায়ুর কবীর  ‍ভুইঞাসহ ১২ জন কর্মকর্তা-কর্মচারীর মধ্যে ১০ জনকে বুধবার সন্ধ্যায় ছেড়ে দেয়া হয়েছে।তবে, ব্যাংকের দুই কর্মচারী ক্যাশিয়ার আজিম উদ্দিন ও পিয়ন আবুবাক্কারসহ আটক রয়েছেন আট জন।

আরও পড়ুন

সর্বশেষ