সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সাংগঠনিক সফর শুরু করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ

সাংগঠনিক সফর শুরু করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) থেকে উপজেলা পর্যায়ে সাংগঠনিক সফর শুরু করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। নির্বাচন প্রতিহতের নামে বিরোধী দলের নাশকতার সঠিক তথ্য এবং সরকারের আগামী দিনের পদক্ষেপগুলো দেশবাসীর সামনে তুলে ধরতে এই সফর কর্মসূচি ঘোষণা করা হয়েছে। বুধবার আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘ভিশন-২০২১’ সামনে রেখে বিশ্বদরবারে বাংলাদেশকে চিহ্নিত করার লক্ষ্যে এবং আগামী দিনে বর্তমান সরকারের কার্যকর পদক্ষেপগুলো দেশবাসীর সামনে তুলে ধরতে উপজেলায় সাংগঠনিক সফর কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এছাড়া বিগত দিনে এবং নির্বাচন প্রতিহতের নামে যেসব নাশকতার ঘটনা ঘটেছে, সে বিষয়ে জনগণের কাছে সঠিক তথ্য তুলে ধরা হবে।

এই সাংগঠনিক সফরের মাধ্যমে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের আহ্বান জানানো হবে। ইসলামকে সমুন্নত রাখতে ইসলামিক ফাউন্ডেশন গঠনসহ আওয়ামী লীগের যেসব সফলতা রয়েছে তাও জনগণের সামনে তুলে ধরা হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এই কর্মসূচি সফল করতে দলের নেতাকর্মী, সমর্থক ও জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিএনপিকে ছাড়াই গত ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচনে নিরুঙ্কুশ জয় পেয়েছে আওয়ামী লীগ। এর মধ্য দিয়ে টানা দ্বিতীয়বারের মতো সরকার গঠন করছেন শেখ হাসিনা। গত ১২ জানুয়ারি শেখ হাসিনার নেতৃত্বে ৪৯ সদস্যের মন্ত্রিসভা গঠন করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ