রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদইন্টারভিউবাংলাদেশ আক্রমণের ‘ধৃষ্টতা’ দেখিয়েছে জামায়াত-ই-ইসলামী পাকিস্তান

বাংলাদেশ আক্রমণের ‘ধৃষ্টতা’ দেখিয়েছে জামায়াত-ই-ইসলামী পাকিস্তান

ষ্টাফ  রিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

যুদ্ধাপরাধী আব্দুল কাদের মোল্লাকে ফাঁসি দেওয়ায় বাংলাদেশ আক্রমণের ‘ধৃষ্টতা’ দেখিয়েছে পাকিস্তানের রাজনৈতিক দল জামায়াত-ই-ইসলামী। দলটির অফিসিয়াল ফেসবুক পেজে কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে তাদের সরকারের প্রতি বাংলাদেশ আক্রমণের আহ্বান জানায় দলটি। একইসঙ্গে ফাঁসি কার্যকর হওয়ার পর পাকিস্তান সেনাবাহিনী এ নিয়ে কোনো মন্তব্য না করায় তাদের নীরবতাকে ‘নিষ্ঠুরতা’ বলে উল্লেখ করা হয়েছে সংগঠনটির অফিসয়াল ফেসবুকে।

বৃহস্পতিবার রাত ১০ টা ১ মিনিটে ফাঁসি কার্যকর হওয়ার পর থেকেই উর্দুতে লেখা একাধিক পোস্টে বাংলাদেশের কড়া সমালোচনা করে সংগঠনটির অফিসিয়াল ফেসবুক। তাদের এমন বক্তব্যকে ‘ধৃষ্টতা’ হিসেবে মন্তব্য করেছেন বাংলাদেশি ফেসবুক ব্যবহারকারীরা। বাংলাদেশের অনেকেই পাকিস্তান জামায়াতের ফেসবুক পেজে তাদের কমেন্ট অপশনে এমন বক্তব্যের নিন্দাও জানিয়েছেন।

দীর্ঘদিন ধরে বাংলাদেশে যুদ্ধাপরাধের বিচারের সমালোচনা করে আসছে দলটি। কাদের মোল্লাকে নিজেদের দাবি করে ফেসবুক পেজে লেখা হয়, ‘আমরা আরেকজন শহীদ পেলাম।’  কাদের মোল্লার ফাঁসির আগে তারা এ বিচারের সমালোচনা করে একাধিক পোস্ট দেয়। তাদের ফেসবুক পেজ পর্যবেক্ষণ করে দেখা যায়, প্রোফাইল পিকচারে দেওয়া হয়েছে কাদের মোল্লার ছবি।

আরও পড়ুন

সর্বশেষ