রবিবার, মে ১২, ২০২৪
প্রচ্ছদটপসেক্সি পায়ের মুকুট জিতলেন প্রিয়ংকা!

সেক্সি পায়ের মুকুট জিতলেন প্রিয়ংকা!

লিউডের কোন নায়িকার পা সবচেয়ে সেক্সি এমন প্রশ্নের উত্তর দিতে এগিয়ে এসেছেন প্রায় ১০ হাজার মানুষ। ভারতের একটি শীর্ষস্থানীয় ওয়েবসাইট হেলথ ডট ইন্ডিয়া ডটকম আলোচিত জরিপে রামলিলা সিনেমার হট নায়িকা দীপিকা পাড়ুকোনকে হারিয়ে প্রিয়াংকা চোপড়া জিতে নিলেন সবচেয়ে সেক্সি পায়ের অধিকারীর মুকুট। জরিপের ফলাফল-

প্রথম স্থান: প্রিয়াংকা চোপড়া

হালকা শ্যামবর্ণের সেক্সি পা দিয়ে প্রিয়াংকা চোপড়া জয় করলেন বলিউডের সবচেয়ে আবেদনময়ী পায়ের খেতাব। আর সেক্সি পায়ের এ প্রতিযোগিতায় দীপিকা পাড়ুকোন ছিলেন প্রিয়াংকার সবচেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী। সম্প্রতি তিনি দেহবর্ণের বক্ষবন্ধনী ও চুমকিখচিত পোশাক পরে আন্তর্জাতিক পপ মঞ্চে উদিত হয়েছেন। বলিউডের অন্যতম লম্বা এ নায়িকাকে প্রায়ই স্কিন টাইট জিন্স বা মিনি স্কার্ট পরা অবস্থায় দেখা যায়। জরিপে তিনি ১৭.৩৯ ভাগ ভোট পেয়েছেন।

দ্বিতীয় স্থান: দীপিকা পাড়ুকোন

রণবির সিংয়ের সঙ্গে রামলীলা সিনেমা করে ব্যাপক আলোচিত দীপিকা পাড়ুকোন সামান্য ভোটের ব্যবধানে আবেদনময়ী পায়ের জন্য দ্বিতীয় স্থান লাভ করলেন। লম্বা ফিগারের অধিকারী গ্ল্যামারাস দীপিকা কখনোই তার এ সেক্সি সম্পদকে প্রদর্শন করতে দ্বীধা করেন না। জরিপে তিনি ১৬.০৫ ভাগ ভোট পেয়েছেন।

তৃতীয় স্থান: কারিনা কাপুর

বলিউডের স্টাইল ডিভা হিসেবে পরিচিত কারিনা মিডিয়ার সামনে সব সময়ই নিজের এক স্বতন্ত্র স্টাইল নিয়ে উপস্থিত হন। বলিউডের আসল সাইজ জিরো এ নায়িকা সাইফ আলি খানের সঙ্গে বিয়ের পরও পিছিয়ে যাননি কোনো অংশেই। জরিপে তিনি ১৪.৪১ ভাগ ভোট পেয়েছেন।

চতুর্থ স্থান: ক্যাটরিনা কাইফ

বলিউডের অন্যতম দুরন্ত নায়িকা ক্যাটরিনা কাইফ। ধুম থ্রি সিনেমায় তার অ্যাক্রোব্যাটিক অভিনয় রুদ্ধশ্বাসে উপভোগ করছেন দর্শকরা। বলিউডের অন্যতম সেক্সি পায়ের অধিকারী এ নায়িকা কখনোই তার এ সম্পদ প্রদর্শন করতে কার্পণ্য করেন না। তিনি পাঠকদের ১৩.১৯ ভাগ ভোট পেয়েছেন।

পঞ্চম স্থান: সানি লিওন
সাবেক পর্নো তারকা হওয়ায় বলিউডের ভোটারদের মন জয় করা নিঃসন্দেহে কোনো সহজ কাজ ছিল না। তারপরও বহু মানুষের মন জয় করে এ অনন্য পদযুগলের স্বীকৃতি তিনি আদায় করে নিলেন। জরিপে তিনি ৮.৩ ভাগ ভোট পেয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ