রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআনোয়ারায় অস্ত্রের মুখে খামারির গরু লুট

আনোয়ারায় অস্ত্রের মুখে খামারির গরু লুট

আনোয়ারায় অস্ত্রের মুখে খামারির গরু লুটের ঘটনা ঘটেছে। রবিবার (৩১ মার্চ) মধ্যরাতে পিএবি সড়কের বরুমচড়া রাস্তার মাথা এলাকার পর দক্ষিণ জেলা বিএনপি নেতা ও বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচারের মালিকানাধীন গরুর খামার থেকে কর্মচারীকে বেঁধে রেখে অস্ত্রের মুখে ৬ লাখ টাকা দামের ৩টি গরু লুট হয়েছে। ঘটনার খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে।

দক্ষিণ জেলা বিএনপি নেতা ও বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির চৌধুরী আনচার বলেন, রবিবার মধ্যরাতে আমার খামারের কর্মচারী স্বপন (৫৫) ও পাশ্ববর্তী সেচ পাম্প থেকে আরেক দিন মজুরকে ধরে এনে আমার খামারে বেঁধে অস্ত্রের মুখে ৩ টি বড় গরু লুট করে নিয়ে যায় চোরের দল।

গরু ৩টির বর্তমান বাজার মূল্য ৬ লাখ টাকার বেশি হবে। তিনি আরো বলেন, ঘটনার সময় আমার খামারে ৫ দুষ্কৃতকারী প্রবেশ করে। আর তিনজন বাইরে পাহারা ছিল। পিকআপে ঘরে গরুগুলো তুলে নিয়ে মুহূর্তে পালিয়ে যায় সঙ্ঘবদ্ধ দুষ্কৃতকারীরা।

ঘটনার পর পর পুলিশকে আমি এ বিষয়ে জানালে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে।

এ ব্যাপারে আনোয়ারা থানায় যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদ জানান, খামার থেকে গরু চুরির বিষয়টি পুলিশ তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন

সর্বশেষ