শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনভোটারদের দুয়ারে দুয়ারে ছুটছেন স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী

ভোটারদের দুয়ারে দুয়ারে ছুটছেন স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী

পটিয়ার কোলাগাঁও ইউনিয়নে ঈগল মার্কায় ভোট চেয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ছুটছেন স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী। মঙ্গলবার বিকেলে ইউনিয়নের বিভিন্ন এলাকায় কর্মী–সমর্থক নিয়ে তিনি ভোটের প্রচারে নেমেছেন।

এ সময় এলাকার ভোটারদের উদ্দেশ্যে সামশুল হক চৌধুরী বলেন, গত তিনবার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আমি অপনাদের ভোটে এমপি নির্বাচিত হয়েছি। এমপি হওয়ার পর সাধারণ মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি। পটিয়ায় কোনো প্রকার সন্ত্রাস–চাঁদাবাজদের আশ্রয়–প্রশ্রয় দিই নাই। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ৬ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। গত ১৫ বছর ধরে সব মানুষের বিপদে–আপদে পাশে ছিলাম। কে কোন দলের সেটি চিন্তা করিনি। যতটুকু পেরেছি সাহায্য–সহযোগিতা করেছি। কাউকে ফিরিয়ে দিই নাই।

তিনি বলেন, এবার প্রধানমন্ত্রী দেখতে চান এলাকায় কার জনপ্রিয়তা কতটুকু। এজন্য দলের প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি অনুমতি দিয়েছেন। তাই আপনাদের কাছে এসেছি এবার ঈগল মার্কা নিয়ে ভোট চাইতে। আগামী ৭ জানুয়ারি আপনারা আমাকে ঈগল মার্কায় ভোট দিয়ে আগামীতেও আপনাদের সেবা ও পটিয়ার অসমাপ্ত উন্নয়ন করার সুযোগ দিবেন।

আরও পড়ুন

সর্বশেষ