সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়মিডিয়ায় ফিরেছেন চিত্রনায়িকা একা

মিডিয়ায় ফিরেছেন চিত্রনায়িকা একা

akaবড় ও ছোটপর্দা-দুই পর্দাতেই ফিরে এসেছেন এক সময়ের সাড়া জাগানো নায়িকা একা। এখন ছোটপর্দায় তাকে নিয়মিত দেখা যাচ্ছে। বড়পর্দাতেও দেখা যাবে সহসাই। এমনটিই জানালেন একা। নতুন করে, নতুনরূপে ক্যারিয়ার শুরু করে একা বেশ উৎফুল্ল নির্মাতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়ে। আশাবাদীও নিজেকে নিয়ে।

 বর্তমানে একাকে দেখা যাচ্ছে বৈশাখী টেলিভিশনে এ জাবির রাসেল পরিচালিত ‘ডাবল ৪২০’ ধারাবাহিকে। এ নাটকে তার সহশিল্পী ফারুক আহমেদ, মীর সাব্বির, জান্নাত খানসহ অনেকেই।  বর্তমানে শুটিং করছেন একই পরিচালকের ‘ঘটকের বিয়ে’ ধারাবাহিকে। এতে তার নায়ক জান্নাত খান। আরও আছেন ডা. এজাজসহ অনেকেই।

 একা জানান, সহসাই শুরু হবে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত মেগাসিরিয়াল ‘রসগোল্লা’ নাটকের কাজ। নতুন নায়ক জান্নাত খান থাকবেন তার সাথে। আরটিভিতে প্রচার চলতি জিএম সৈকতের ‘ থানার নাম শনির আখড়া’তেও দেখা যাচ্ছে একাকে। কাজ করেছেন অভিনেতা মাহমুদ কলির নির্দেশনায় পরিবার পরিকল্পনার ওপর নির্মিত প্রামাণ্যচিত্রে।

 পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন ‘কলিকাতা হারবাল’, ‘আজমেরী জেমস’, ‘রূপসী বাংলা প্লট’-এ। ব্র্যান্ড অ্যাম্বাসেডর মনোনীত হয়েছেন মুনিয়া কসমেটিক্সের।

একা জানালেন, বর্তমানে হাছিবুল ইসলাম মিজানের দুটি ডিজিটাল চলচ্চিত্রে তিনি কাজ করছেন। চলচ্চিত্র দুটি হচ্ছে ‘কালা দিদি’ ও ‘মেঘবালিকা’।

অচিরেই শুরু করবেন ‘মনে মনে প্রেম’ (যে ছবির কাজ অনেক আগে শুরু হয়েও পরিচালক হাছিবুল ইসলাম মিজানের গাফিলতির কারণে শেষ হচ্ছেনা। শুধু একের পর এক তিনি নায়িকাই বদল করছেন।) এবং ‘হয়নি বলা মনের কথা’র কাজ। সবক’টি ছবিতে তার নায়ক জান্নাত খান।

‘মেঘবালিকা’তে জান্নাতের সাথে রয়েছেন জয়, মীর সাব্বির ও ডিএ তায়েব। ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত পরিচালক তোজাম্মেল হক বকুলের আবিষ্কার একা ‘তেজী’, ‘ধর’, ‘কালো চশমা’, ‘রাজ গোলাম’, ‘দৌড়’সহ অসংখ্য ছবিতে অভিনয় করে আলোচনায় চলে আসেন।

 পাশাপাশি ব্যস্ত থাকেন ছোটপর্দায় চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা, মডেলিং এবং নাটকে অভিনয়ে। ব্যক্তিগত কারণে মিডিয়া থেকে কিছুদিন দূরে থাকার পর আবারও ফিরে এসেছেন প্রিয় কর্মক্ষেত্রে। এবার আরও সিরিয়াস, আরও প্রতিজ্ঞাবদ্ধ তিনি। থাকবেন, দর্শকের মন জয় করবেন- এমন আশাবাদও গভীর বলে জানালেন একা। চাইলেন সবার সহযোগিতা।

আরও পড়ুন

সর্বশেষ