রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়লিন্ডসেকে ব্যবহার করেছেন সামান্থা!

লিন্ডসেকে ব্যবহার করেছেন সামান্থা!

Michael-Lohanহলিউড অভিনেত্রী লিন্ডসে লোহানের মাদকাসক্তির জন্য ডাক্তাররা তাকে রিহ্যাবে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আর তাকে ব্যবহার করেছেন তার মেয়েবন্ধু সামান্থা রনসন। এই অভিযোগ করেছেন লিন্ডসের বাবা মাইকেল লোহান।

তিনি জানান, সামান্থা তার মেয়ে লিন্ডসের সাথে থাকার সময় নানান সুবিধা ভোগ করেছে। ২০০৮ থেকে ২০০৯ সাল পর্যন্ত লিন্ডসে-সামান্থা যখন একসাথে ছিল তখন লিন্ডসেকে বিপথে নেয়ার চেষ্টা করেছেন সামান্থা।

মাইকেল আরো বলেন,“লিন্ডসের জন্য আমার দু:খ লাগে, সামান্থার সাথে মেলামেশার আগ পর্যন্ত সে খুবই ভাল ছিল। সামান্থাই লিন্ডসেকে ড্রিংক করা,পার্টিতে যাওয়ার অভ্যাস করিয়েছে।”

মাইকেল বলেন,“এখনতো সমান্থাকে দেখা যায়না! সে ক্লাবে নেচে আয় করতো পাঁচশত ডলার আর আমার মেয়ের সাথে থাকলে তার একদিনে আয় হতো পচিশ হাজার ডলার! সামান্থা খুবই স্বার্থপর। আমার মেয়েকে ব্যাবহার করে সে নিজে লাভবান হয়েছে।” সুত্রে জানা গেছে, লিন্ডসে লোহানের সঙ্গে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে বেশ কয়েকবার দেখা করেছেন তার সাবেক গার্লফ্রেন্ড সামান্থা রনসন। আদালতের নির্দেশে কোকেন আসক্তি থেকে মুক্ত হওয়ার জন্য এখন লস এঞ্জেলসের বেটি ফোর্ড রিহ্যাব সেন্টারে অবস্থান করছেন লোহান।

আরও পড়ুন

সর্বশেষ