রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদজাতীয়সংসদ যতদিন চলবে বর্তমান মহাজোট সরকারের মেয়াদও ততদিন : হানিফ

সংসদ যতদিন চলবে বর্তমান মহাজোট সরকারের মেয়াদও ততদিন : হানিফ

ষ্টাফরিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

জাতীয় সংসদ যতদিন চলবে বর্তমান মহাজোট সরকারের মেয়াদও ততদিন পর্যন্ত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের বর্ধিত সভায় বৃহস্পতিবার তিনি এ কথা বলেন।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ার আগ পর্যন্ত বর্তমান সরকার ক্ষমতায় থাকবে। যতদিন সংসদ চলবে ততদিন এই সরকারের মেয়াদ থাকবে।

আগামীকালের সমাবেশের বিষয়ে হানিফ বলেন, আগামীকাল রাজপথ আওয়ামী লীগের দখলে থাকবে। বিরোধীদল ২৫ অক্টোবর কিয়ামত করে ফেলার ঘোষণা দিয়েছেন। তবে আপনারা কিভাবে কিয়ামত করেন তা জাতি জানার অপেক্ষায় আছে। রাজপথে যদি কোন সন্ত্রাসী কার্যক্রম করেন তাহলে জনগণ আপনাদের প্রতিহত করবে।

খালেদা জিয়ার ক্ষমা করে দেওয়ার বিষয়ে তিনি বলেন, আপনি ক্ষমা করার কে? কে আপনার কাছে ক্ষমা চেয়েছে? অন্যায় করেছেন আপনি ও আপনার পরিবার। ক্ষমতায় থাকাকালীন দুর্নীতি করেছেন, এতিমের অর্থ চুরি করেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছেন, সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া ও জনপ্রিয় এমপি আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করেছেন।

এজন্য জাতির কাছে আপনার ক্ষমা চাওয়া উচিৎ ছিল। এটি জাতি প্রত্যাশা করেছিল। কিন্তু আপনি তা না করে উল্টো ক্ষমা করে দিলেন। আপনি কাকে ক্ষমা করলেন?

আরও পড়ুন

সর্বশেষ