শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদটপএক সময়ের খোলামেলা নায়িকা মুনমুন এবার ধর্মে-কর্মে ফিরে গিয়েছেন

এক সময়ের খোলামেলা নায়িকা মুনমুন এবার ধর্মে-কর্মে ফিরে গিয়েছেন

বিনোদন  ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

এক সময়ের খোলামেলা নায়িকা মুনমুন এবার ধর্মে-কর্মে ফিরে গিয়েছেন। খোলামেলা হয়ে পর্দা কাঁপানো মুনমুন বর্তমানে হিজাব ছাড়া বাইরে বের হন না। নিয়মিত নামাজ পড়ছেন, এমনকি পরপুরুষদেরও এড়িয়ে চলছেন বলে গুজব শোনা যাচ্ছে।

২০০০ সালের পর বাংলা চলচ্চিত্রে মুনমুনের আবির্ভাব ঘটে। মুনমুনের হাত ধরেই বাংলা চলচ্চিত্রে ভর করে অশ্লীলতা। একের পর এক ছবিতে তার খোলামেলা উপস্থিতি দর্শকদের বিব্রত করতো। অবশ্য দর্শকদের কোনো কোনো অংশ তখন মুনমুনের টানেই হলমুখী হয়েছিলেন। তখন মুনমুনের দেখাদেখি একই পথে হাঁটতে শুরু করেন ময়ূরী, ঝুমকা, পলি, রাকাসহ এক ঝাঁক অভিনেত্রী।

তবে বাংলা সিনেমা থেকে অশ্লীলতা দূর হওয়ার পর থেকেই বিপাকে পড়েন মুনমুন। আস্তে আস্তে পরিচালকরা তার দিক থেকে মুখ ফিরিয়ে নেন। এক পর্যায়ে তাকে বাংলা সিনেমা থেকে নিষিদ্ধ করা হয়। জানা যায়, এরই মধ্যে তিনবার বিয়ের পিঁড়িতে বসেন মুনমুন। যদিও কোনো সংসারই টেকেনি। অভাব-অনটন সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত যাত্রাপালায় নাচ শুরু করেন, কিন্তু তাতেও হালে পানি পাননি তিনি। এরপরই নিজেকে বদলাতে শুরু করেন এ ‘রূপের রানি’।

বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোর সূত্রে জানা যায়, মুনমুন বর্তমানে সিনেমার রঙিন জগৎ ছেড়ে ফিরে গিয়েছেন ধর্মে-কর্মে। নামাজ-রোজা শুরু করেন। বর্তমানে বেশ ধর্মভীরু হয়ে পড়েছেন। দরকার ছাড়া বাইরে বের হন না। বাইরে বের হলেও হিজাব ব্যবহার করেন। নিজে বাড়িতে বসে টিভি পর্যন্ত দেখেন না মুনমুন। তবে এতথ্য সত্য নাকি শুধুই গুজব, তা নিশ্চিত হয়ে জানা যায়নি।

আরও পড়ুন

সর্বশেষ