মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদআরো খবর......গুলিস্তান-যাত্রাবাড়ী ফ্লাইওভারে টোল আদায়কে কেন্দ্র করে মারামারি

গুলিস্তান-যাত্রাবাড়ী ফ্লাইওভারে টোল আদায়কে কেন্দ্র করে মারামারি

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

চালু হওয়ার একদিনের মধ্যে গুলিস্তানে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে (গুলিস্তান-যাত্রাবাড়ী) টোল নিয়ে আদায়কারী প্রতিষ্ঠানের সঙ্গে মারামারি বেঁধেছে গাড়িচালকদের। শনিবার দুপুরে এই মারামারির পর টোল ছাড়াই গাড়ি চলাচল করছে শুক্রবার উদ্বোধন হওয়া দেশের দীর্ঘতম এই ফ্লাইওভারে। এ ঘটনার পর থেকে টোল আদায় বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। এক গাড়ি চালকদের সঙ্গে টোল আদায়কারীদের এ হাতাহাতির ঘটনা ঘটে। গাড়িচালকরা অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ তুলে টাকা দিতে অস্বীকৃতি জানিয়েছেন বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে।

গাড়ি চালকদের অভিযোগ সরকার নির্ধারিত হারের চেয়ে অতিরিক্ত হারে টোল আদায় করা হচ্ছে। সকাল টোল আদায়ের হার নিয়ে গুলিস্থান টোল প্লাজায় আদায়কারীদের সঙ্গে গাড়ি চালকদের মধ্যে বাক-বিতণ্ডা থেকে মারামারি বাঁধে বলে পুলিশ ও স্থানীয়রা জানায়। এ বিষয়ে বন্ধন পরিবহনের ড্রাইভার ইউসুফ আলী বলেন, অন্যান্য দিনের চেয়ে অনেক কম সময়ে আমরা নারায়ণগঞ্জ থেকে গুলিস্তান চলে আসতে পেরেছি। কিন্তু যে হারে টোল আদায় করা হচ্ছে, তাতে আগামীতে এ ফ্লাইওভার ব্যবহার করতে পারবো কিনা জানি না।

পুলিশের ওয়ারী থানার উপপরিদর্শক জানান, টোলের বিষয়ে আলোচনা করে পরে সিদ্ধান্ত নেয়া হবে বলে আদায়কারী প্রতিষ্ঠান ওরিয়ন গ্রুপের কর্মকর্তারা জানিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ