মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়১৮ দেশের শিল্পীদের সাথে গাইবেন কোনাল

১৮ দেশের শিল্পীদের সাথে গাইবেন কোনাল

Konal১৮টি দেশের শিল্পীদের সাথে একই মঞ্চে গান পরিবেশন করবেন সেরাকণ্ঠ খ্যাত তারকা কোনাল। মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠেয় বিশেষ এ কনসার্টে ১৮টি দেশ থেকে একজন করে শিল্পীকে আমন্ত্রণ জানানো হয়েছে। ৮ জুন এ কনসার্টে কোনাল গান গাইবেন বলে নিশ্চিত করেছেন তিনি। জানা গেছে, কুয়ালালামপুরের এ সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে ওইদিন বেশ কটি দেশের টিভি চ্যানেলের উদ্বোধন ঘোষণা করা হবে।

 এ অনুষ্ঠানে প্রত্যেক শিল্পী গান করার জন্য ১০ মিনিট সময় পাবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে কোনাল পরিবেশন করবেন একটি বাংলা ও একটি ইংরেজি গান। এ প্রসঙ্গে কোনাল বলেন, ‘এত বড় অনুষ্ঠানে গান গাওয়ার সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের ব্যাপার। এ কনসার্টের সুবাদে বাংলা সংস্কৃতিকে আমি বিশ্ববাসীর সামনে তুলে ধরতে পারব। যদ্দুর জানি, এ কনসার্টের মধ্য দিয়েই বিশ্বের ১৮টি দেশের টিভি চ্যানেল উদ্বোধন করা হবে। তবে কোন কোন দেশের চ্যানেল চালু হচ্ছে, তা সঠিকভাবে বলতে পারছি না। কনসার্টে অংশ নেয়ার জন্য ৬ জুন আমি মালয়েশিয়ার উদ্দেশ্যে রওনা হব।’

 এদিকে, পঞ্চকবির গান নিয়ে একটি অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন সেরাকণ্ঠ খ্যাত এই তারকা। এরই মধ্যে তিনি পঞ্চকবি রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, দ্বিজেন্দ্রলাল রায়, রজনীকান্ত সেন ও অতুলপ্রসাদ সেনের বেশ কিছু গানও নির্বাচন করেছেন। কিছু দিনের মধ্যেই গানগুলো রেকর্ডিং শুরু করবেন। পঞ্চকবির এ অ্যালবামটিতে পিয়ানোর ওপর বেশি প্রাধান্য থাকবে। চলতি বছরই ইমপ্রেস অডিও ভিশনের ব্যানারে এটি প্রকাশিত হবে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ