শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমন্ত্রী সম্মান রক্ষা করতে সবার সহযোগিতা- দোয়া চান ভূমিমন্ত্রী জাবেদ

মন্ত্রী সম্মান রক্ষা করতে সবার সহযোগিতা- দোয়া চান ভূমিমন্ত্রী জাবেদ

javed wishআওয়ামী লীগ মানে উন্নয়ন, যতদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততদিন অব্যাহত থাকবে এ দেশের অগ্রযাত্রা। ১৮ জানুয়ারি নিজ এলাকায় সংবর্ধনায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এসব কথা বলেন। কেইপিজেড মাঠে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে। এ সময় মন্ত্রী আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করায় এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

ধারাবাহিক উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা আওয়ামী লীগ সরকারের বড় শক্তি উল্লেখ করে ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা সারা বিশ্বের মানুষ দেখেছে। এ দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

জাবেদ বলেন, আমাকে পূর্ণমন্ত্রী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সম্মান দিয়েছেন, সেটি আনোয়ারা-কর্ণফুলীবাসী তথা চট্টগ্রামবাসীর সম্মান। মন্ত্রী সম্মান রক্ষা করতে সবার সহযোগিতা ও অর্পিত দায়িত্ব সুন্দর-সততার সঙ্গে পালনের জন্য সবার কাছে দোয়া চান। তিনি বলেন, এর আগে প্রধানমন্ত্রী আমাকে প্রতিমন্ত্রী বানিয়েছিলেন। সেটা ছিল আমার বাবা মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর প্রতি সম্মান। কারণ দলের জন্য তাঁর যে ত্যাগ ছিল জীবদ্দশায় তাকে মন্ত্রী করতে না পেরে তাঁর ছেলেকে মন্ত্রী করে প্রধানমন্ত্রী সম্মান জানিয়েছিলেন। এরপর ৫ বছর প্রধানমন্ত্রী আমার সততার পরীক্ষা নিয়েছেন। আর কিছু করতে পারি বা না করি আমি বরাবরই সততা ধরে রাখার চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী আরো বড় দায়িত্ব দিয়ে পুরসকৃত করেছেন। পূর্ণমন্ত্রী বানিয়েছেন। এটা আনোয়ারা-কর্ণফুলী, দক্ষিণ চট্টগ্রাম ও পুরো চট্টগ্রামের জন্য সম্মান।  চট্টগ্রামের মন্ত্রীরা উন্নয়নে মিলেমিশে কাজ করবেন জানিয়ে তিনি বলেন, চট্টগ্রাম থেকে দুইজন মন্ত্রী ও একজন উপমন্ত্রী করা হয়েছে। আমাদের প্রিয় চট্টগ্রামের উন্নয়নে আমরা সবসময় এক হয়ে কাজ করব।

বড় মন্ত্রী বড় দায়িত্ব উল্লেখ করে ভূমিন্ত্রী বলেন, এখন দায়িত্ব যেমন বেড়েছে পরীক্ষাও বড় হয়েছে। আমার নেতাকর্মীদের উদ্দেশ্যে বিনীতভাবে বলব ভাবমূতি ক্ষুণ্ন হয়, সম্মান নষ্ট হয় এমন কোন কাজ করবেন না। যে সম্মান প্রধানমন্ত্রী দিয়েছেন সেটা ধরে রাখা আমার, আপনার, আপনাদের সকলের দায়িত্ব। সততার প্রশ্নে কোন আপোষ নেই, ছাড় নেই। আগামী ৫ বছর আরো কঠিন সময়। তাই সবাইকে সতর্কতার সঙ্গে পথ চলতে হবে।

বিগত ৫ বছর প্রতিমুহূর্তে এলাকাবাসীর পাশে ছিলেন উল্লেখ করে বলেন, ভালকাজে সবসময় আপনাদের পাশে থাকব। আনোয়ারা-কর্ণফুলীবাসী ও চট্টগ্রামবাসীর জন্য আমার দরজা আমার সবসময় খোলা। আপনারা আমার বাবার পাশে ছিলেন, আমার পাশে আছেন, আপনাদের এই ঋণ শোধ করার নয়। উন্নয়ন রাজনীতি সর্বক্ষেত্রে সবাই মিলেমিশে কাজ করে যাব। উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা আওয়ামী লীগ সরকারের বড় শক্তি দাবি করে ভূমিমন্ত্রী বলেন. প্রধানমন্ত্রীর সততা সারা বিশ্বের মানুষ দেখেছে। এই দেশকে আরো এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী আরো অন্তত ১০/১৫ বছর যেন সুস্থ শরীরে থাকেন সেজন্য আল্লাহর কাছে দোয়া চাই। বাংলার মানুষ প্রধানমন্ত্রীকে কতটা ভালোবাসে, বিশ্বাস করে সেই প্রমাণ এবারের ভোটে দিয়েছে।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী। উপস্থিত ছিলেন পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান, আনোযারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবাযের, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ