রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমেট্রোপলিটন চেম্বারের ভর্তুকি মূল্যে ভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

মেট্রোপলিটন চেম্বারের ভর্তুকি মূল্যে ভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন

MCCI Rozaপবিত্র মাহে রমজান উপলক্ষে এবারও চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (সিএমসিসিআই) উদ্যোগে দুস্থদের জন্য ভর্তুকি মূল্যে ভোগ্য পণ্য বিক্রয় কার্যক্রম চালু করা হয়। গতকাল সন্ধ্যা ৭টায় সিএমসিসিআই অফিস কার্যালয়ের সম্মুখে এর উদ্বোধন করা হয়। উক্ত কার্যক্রমের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি খলিলুর রহমান। এসময় সহ-সভাপতি এএম মাহবুব চৌধুরী ও পরিচালক জসিম উদ্দিন চৌধুরীসহ মেট্রোপলিটন চেম্বারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সিএমসিসিআই সভাপতি খলিলুর রহমান বলেন, প্রয়োজনানুযায়ী নগরীর আরো কয়েকটি স্থানে ভর্তুকি মূল্যে ভোগ্য পণ্য বিক্রয় করা হবে। উদ্বোধক গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সিএমসিসিআই’র এই মহতী উদ্যোগের প্রশংসা করেন এবং সামাজিক দায়বদ্ধতার আলোকে সমাজের অন্যান্য বিত্তবানদের এ ধরনের কার্যক্রম চালু করার অনুরোধ জানান।

উল্লেখ্য, উক্ত বিক্রয় কেন্দ্রে চালের মূল্য নির্ধারণ করা হয়েছে প্রতি কেজি ২৫ টাকা, চিনি প্রতি কেজি ৪৫ টাকা এবং ভোজ্য তেল প্রতি লিটার ৮৫ টাকা এবং ২ লিটার ১৭০ টাকা। তবে জনপ্রতি ২ কেজি চিনি, ৫ কেজি চাল এবং ১ বোতল (১ লিটার/২লিটার) সয়াবিন তেল নির্ধারণ করা হয়। বিক্রয় কার্যক্রম পুরো রমজান মাসে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলবে বলে জানা যায়। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

সর্বশেষ