রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদটপবিশৃঙ্খলা করতেই খালেদা জিয়া সড়কপথে সিলেট যাচ্ছেন : ওবায়দুল কাদের

বিশৃঙ্খলা করতেই খালেদা জিয়া সড়কপথে সিলেট যাচ্ছেন : ওবায়দুল কাদের

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে দলগতভাবে কোনো প্রত্যাশা নেই, জনগণের প্রত্যাশা পূরণ করলেই খুশি বলে জানিয়েছেন আওয়ামীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ৫ ফেব্রুয়ারি নির্বাচন ভবনে রাষ্ট্রপতি পদে মো. আবদুল হামিদের মনোনয়নপত্র দাখিলের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ প্রত্যাশার কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ভাটি বাংলার বীর পুরুষ, বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সাতবারের নির্বাচিত সংসদ সদস্য মো. আবদুল হামিদ। আমরা আবারও রাষ্ট্রপতি পদে নির্বাচনের প্রার্থী হিসেবে তাকে পছন্দ করেছি। আমার মনে হয় দেশের মানুষও আনন্দের সঙ্গে এটা গ্রহণ করেছে। জনগণের কাছে এখন আবদুল হামিদ সবচেয়ে গ্রহণযোগ্য রাষ্ট্রপতি। আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, তার (আবদুল হামিদ) কাছে দলগতভাবে কোনো প্রত্যাশা নেই। তিনি জনগণের প্রত্যাশা পূরণ করলেই খুশি।

‘আবদুল হামিদকে আমাদের কাছে সর্বাধিক গ্রহযোগ্য ও সর্বজন গ্রহণযোগ্য মনে হয়েছে। একজন মানুষ দল করেও সর্বজন শ্রদ্ধেয়। রাষ্ট্রপতি তো দলের হবেন না, দেশের হবেন। কাজেই আমরা ওই ধরনের মানুষকে খুঁজে নিয়েছি। এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা তোফায়েল আহমেদ, আমির হোসেন আমুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বিশৃঙ্খলা করতেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বিমানে না গিয়ে সড়কপথে সিলেট যাচ্ছেন। আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হবে। এ নিয়ে বিভিন্ন কর্মসূচি দিয়েছে বিএনপি। তবে এ কর্মসূচির বিপরীতে আওয়ামী লীগ কোনো পাল্টা কর্মসূচি দেয়নি। এ বিষয়ে জানতে চাইলে সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘আমরা এমন কোনো প্রোগ্রাম দিইনি। পাল্টাপাল্টি কোনো প্রোগ্রাম নেই। পাল্টাপাল্টি কর্মসূচিতে আমরা বিশ্বাস করি না।

আরও পড়ুন

সর্বশেষ