বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়সিআরপিকে ক্রাউন সিমেন্টের অনুদান

সিআরপিকে ক্রাউন সিমেন্টের অনুদান

সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অফ দ্য প্যারালাইজড (সিআরপি) এর পক্ষাঘাত পুনর্বাসন প্রকল্পে এম. আই. সিমেন্ট ফ্যাক্টরি লিমিটেড (ক্রাউন সিমেন্ট) পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছে। এ উপলক্ষে ক্রাউন সিমেন্টের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সিআরপির প্রতিষ্ঠাতা ভ্যালেরি টেইলরের হাতে অনুদানের টাকার চেক তুলে দেন ক্রাউন সিমেন্টের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আলমগীর কবির। ক্রাউন সিমেন্ট তার প্রাতিষ্ঠানিক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই অনুদান প্রদান করে।

মো. আলমগীর কবির বলেন, শারীরিক ও মানসিক পক্ষাঘাতগ্রস্ত মানুষকে সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা ও চিকিৎসা প্রদান এবং পুনর্বাসনের মাধ্যমে সিআরপি ভ্যালেরি টেইলরের নেতৃত্বে দীর্ঘ ৪০ বছরেরও বেশি সময় এক অনবদ্য ভূমিকা পালন করে আসছে। পক্ষাঘাতগ্রস্ত মানুষের জন্য সামাজিক দৃষ্টিভঙ্গি পরিবর্তন এবং সমাজের বিভিন্ন স্তরে এ বিষয়টিকে নিয়ে সচেতনতামূলক প্রচারণাও চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

তিনি বলেন, গত বছরের ধারাবাহিকতায় এবারের অনুদান সিআরপির এই কর্মকাণ্ডের সঙ্গে ক্রাউন সিমেন্টকে সম্পৃক্ত করার একটি ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতেও সিআরপির সঙ্গে বিভিন্নভাবে সম্পৃক্ত থাকার আশা প্রকাশ করেন তিনি।  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্রাউন সিমেন্ট গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মাসুদ খান এবং কোম্পানির অন্যান্য নির্বাহী কর্মকর্তারা।

আরও পড়ুন

সর্বশেষ