শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়অপি করিমের বারবার বিয়ে ও ডিভোর্স নিয়ে তোলপাড়

অপি করিমের বারবার বিয়ে ও ডিভোর্স নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

প্রথম স্বামী আশিকুর রহমানের সাথে ১ বছরের মধ্যে ডিভোর্স, আর দ্বিতীয় স্বামী নাটক ও বিজ্ঞাপন নির্মাতা মাসুদ হাসান উজ্জলের সাথে দেড় বছরের মাথায় ডিভোর্স। পর পর দু’বিয়ের ডিভোর্স নিয়ে আলোচনায় মেধাবী অভিনেত্রী অপি করিম। কেনো অপির বিয়ে বার বার ভেঙ্গে যাচ্ছে তা নিয়ে মিডিয়াতে রয়েছে নানা রসালো আলোচনা।

জনপ্রিয় অভিনেত্রী অপি করিম ও নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল দম্পতির সম্পর্কের ইতি ঘটেছে-এ সংক্রান্ত একটি খবর মঙ্গলবার গণমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়লে, বিনোদন জগতের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয় ঘটনাটি। তবে ব্যক্তিগত ব্যাপারে গণমাধ্যমে এভাবে মাতামাতি করায় ক্ষোভ প্রকাশ করেছেন মাসুদ হাসান উজ্জ্বল।

বিচ্ছেদ প্রসঙ্গে সন্ধ্যায় তিনি বলেন, ‘এটি সম্পূর্ণ আমাদের ব্যক্তিগত ব্যাপার। ব্যক্তিগত একটি ব্যাপার নিয়ে আমি মিডিয়ার কাছে মন্তব্য করতে সম্পূর্ণ নারাজ। তবে একটা কথা বলতে চাই, তারকাদের ব্যক্তি জীবনের গুরুত্বপূর্ণ ও স্পর্শকাতর ঘটনাকে খবরের উপকরণ বানিয়ে ফেলা অনুচিৎ।’

উল্লেখ্য, ২০১১ সালের ২ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন এ তারকাজুটি। মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় অসংখ্য নাটকে অভিনয় করেছেন অপি করিম। দীর্ঘদিন প্রেম করার পর বিয়ে করেন তারা। এটি উজ্জ্বলের প্রথম বিয়ে হলেও অপির ছিল দ্বিতীয়। পারস্পরিক বোঝাপড়ার অভাবে গত মে মাসে তারা স্বেচ্ছায় সম্পর্কের অবসান ঘটিয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন

সর্বশেষ