রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনআওয়ামী লীগ নির্বাচন মুখি দল, জনগণের রায় নিয়ে আগামী নির্বাচনে রাষ্ট্রীয় মতায়...

আওয়ামী লীগ নির্বাচন মুখি দল, জনগণের রায় নিয়ে আগামী নির্বাচনে রাষ্ট্রীয় মতায় অধিষ্টিত হবে ইনশাল্লাহ – ইঞ্জিনিয়ার মোশারফ

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

প্যারেড কর্ণারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এম.পি বলেছেন আওয়ামী লীগ নির্বাচন মুখি দল, জনগণের রায় নিয়ে আগামী নির্বাচনে রাষ্ট্রীয় মতায় অধিষ্টিত হবে ইনশাল্লাহ। ষড়যন্ত্র করে জাতীয় নির্বাচন বানচাল করে অশুভ শক্তিকে রাষ্ট্রীয় মতায় আনার পাঁয়তারা জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা রুখে দেবে। তিনি বলেন আওয়ামী লীগ মতায় না আসলে এদেশ পাকিস্তান, আফগানিস্থানের মতো পবিত্র মসজিদ-মাজারে স্বাধীনতা বিরোধী জঙ্গীগোষ্ঠীরা বোমা হামলা করবে। তাই আমরা চাই না সভ্যতা ও মানবতা বিরোধী অপশক্তি ধর্মকে ব্যবহার করে পবিত্র ইসলাম ধর্মকে প্রশ্নবিদ্ধ করে। তাদের সাথে তৌহিদী জনতার সম্পর্ক নাই। জনাব মোশারফ হোসেন এম.পি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত চকবাজারস্থ প্যারেড কর্ণারের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী বলেন, দুযোর্গপূর্ণ আবহাওয়ার মধ্যে সমাবেশের উপস্থিতি প্রমাণ করেছে হুমকি-ধামকি দিয়ে বঙ্গবন্ধুর কর্মীদেরকে দমানো যাবে না। তিনি আরো বলেন, যে কোন চ্যালেঞ্জের শক্তি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আছে। কারণ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা এক এবং অভিন্ন। আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা তুলে দেবেন মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা জীবনপণ বাজি রেখে নৌকার বিজয় ছিনিয়ে আনতে বদ্ধপরিকর। তিনি দলীয় নেতাকর্মীদেরকে উদ্দেশ্যে বলেন নগরীর প্রতিটি ওয়ার্ডে স্বাধীনতা বিরোধী জঙ্গীগোষ্ঠী ধর্মপ্রাণ মানুষকে যাতে বিভ্রান্তি করতে না পারে সেই ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার উপর গুরুত্ব আরোপ করেন।
চট্টগ্রাম দণি জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ বলেন, চকবাজারস্থ প্যারেড কর্ণারের জনসভা করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের এই সাহসী উদ্যোগকে স্বাগত জানাই। তিনি বলেন, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি চট্টগ্রামে স্বাধীনতার বিরোধীদের কোন অস্থিত্ব খুঁজে পাওয়া যাবে না।
সাংসদ ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম বি.এসসি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার চট্টগ্রাম যে উন্নয়ন করেছে অতীতের কোন সরকার এত উন্নয়ন করে নাই। আগামীতে উন্নয়ন ও প্রগতির ধারা অব্যাহত রাখতে আবারো মহাজোটের প্রার্থীদের জয়যুক্ত করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
আজ ২৭ আগস্ট চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগ জামাত-শিবিরের সন্ত্রাস, নাশকতা বিরোধী এক বিশাল সমাবেশ চকবাজারস্থ প্যারেড কর্ণারের অনুষ্ঠিতব্য বিশাল জনসভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরীর সঞ্চালনায় সভায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন এড. সুনীল কুমার সরকার, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব বদিউল আলম, আলহাজ্ব এম.এ রশিদ, মহানগর পি.পি এড. কামাল উদ্দিন আহেমদ, থানা আওয়ামী লীগের আবুল মনসুর, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন বাচ্চু, কাউন্সিলর নেছার আহমেদ মঞ্জু, যুবলীগের মহিউদ্দিন বাচ্চু, স্বেচ্ছাসেবক লীগের এড. মোঃ জিয়া উদ্দিন, ছাত্রলীগের এম.আর. আজিম, মোঃ সালাউদ্দিন, মোঃ ইলিয়াছ, আজিজুর রহমান, রাজিব হাসান রাজন, লুৎফুল এহসান শাহ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা মোঃ আমান উল্লাহ।

আরও পড়ুন

সর্বশেষ