মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচট্টগ্রামের ফটিকছড়ি এবং নগরীতে সকালে দু’যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

চট্টগ্রামের ফটিকছড়ি এবং নগরীতে সকালে দু’যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

চট্টগ্রামের নগরীতে এবং ফটিকছড়ি উপজেলায় সোমবার সকালে দু’যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সকাল ১০টার দিকে নগরীর সিআরবি এলাকায় রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম’র বাংলো এবং সিনিয়র অফিসার্স রেস্ট হাউসের মাঝামাঝি স্থানে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় জনতা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থলে থাকা কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এস আই) মুজিবুর রহমান  জানান, আনুমানিক ৩০ বছর বয়সী ওই যুবকের পরণে কাল প্যান্ট এবং নীল রংয়ের শার্ট আছে। তার হাতে বিভিন্ন কাপড়ের টুকরা ও রশি বাঁধা আছে। শরীরে ছোটখাট আঘাতের চিহ্ন আছে।

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এস আই উৎপল বড়ুয়া  বলেন, ‘লাশ দেখে মনে হচ্ছে যুবক নেশাগ্রস্ত এবং ভবঘুরে প্রকৃতির ছিল। ভাসমান হিসেবে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। এটি হত্যাকান্ড নয়। সম্ভবত রাতে কোন গাড়ি যাবার সময় ধাক্কা দিয়ে চলে গেছে।’

এদিকে  ফটিকছড়িতে উদ্ধার হওয়া যুবকের লাশটি গলাকাটা অবস্থায় পাওয়া গেছে। নগরীতে উদ্ধার হওয়া লাশের শরীরে আঘাতের চিহ্ন থাকলেও সেটি হত্যাকান্ড নয় বলে জানিয়েছে পুলিশ।

ফটিকছড়ি থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া জানান, চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ির পাইন্দং ইউনিয়নের কর্বল্লাটিলা এলাকায় সোমবার সকাল ৯টার দিকে সড়কের উপর একটি লাশ দেখে স্থানীয় জনগণ থানায় খবর দেয়। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। অজ্ঞাতপরিচয় আনুমানিক ৩০ বছর বয়সী ওই যুবকের পরণে জিনসের প্যান্ট ও টি শার্ট আছে।

ওসি আতাউর রহমান ভূঁইয়া বলেন, ‘রাতের অন্ধকারে কেউ গলা কেটে হত্যা করে লাশ রাস্তায় ফেলে গেছে বলে মনে হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের হবে। এরপর আমরা তদন্ত করে দেখব।’

আরও পড়ুন

সর্বশেষ