মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদটপবলিউডের প্রেমে ব্যর্থ তারকারা খুঁজছে সঙ্গী

বলিউডের প্রেমে ব্যর্থ তারকারা খুঁজছে সঙ্গী

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

হৃদয়ে ভাঙ্গন কি শুধু সাধারনের হয়? পর্দায় হাসি-খুশি তারা ঝলমলে তারকাদের কি কখনো ভালবাসা, কষ্ট, প্রেমে ব্যর্থতার মতো অনুভূতি নাড়া দেয় না? হয়তো দেয়, হয়তো দেয় না। অনেকেই মনে করেন তারা ঝলমলে সদা হাসি-খুশি এসব অভিনেতা-অভিনেত্রীদের হয়তো কখনো দুঃখ স্পর্শ করে না। কিন্তু সাধারনের মতো মানবিক এসব অনুভূতি তাদেরও রয়েছে। তারকা হৃদয়ও কারো প্রেমে সাড়া দিয়ে হেসে উঠে আবার প্রিয় মানুষের কাছে দুঃখ পেয়ে কেঁদে উঠে।
সালমান খান, দীপিকা পাডুকন, শহীদ কাপুর ও বিপাশা বসুর মতো অভিনেত্রীরা প্রথম প্রেমে ব্যর্থ হয়ে জীবন সঙ্গীনী খুঁজে বেড়াচ্ছেন।
এ তালিকায় প্রথমেই আশা যাক এসময়ের ককটেল অভিনেত্রী খ্যাত দীপিকা পাডুকনের কথায়। ক্যারিয়ারের শুরুতেই বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দীপিকা। শুরু থেকেই এ সম্পর্কে খোলামেলা ছিলেন তিনি। কিন্তু কথায় বলে, ‘কপালের লেখন না যায় খন্ডন’।

দীপিকা যতোই সিরিয়াস থাক না কেনো, ভাগ্য তার জন্যে অন্য কিছুই ঠিক করে রেখেছিলো। কপালের ফেরে খুব বেশি দিন স্থায়ী হলো না রণবীর-দীপিকা সম্পর্ক। তবে প্রেম না টিকলেও, এ জুটি ভালো বন্ধুত্ব অটুট রয়েছে।

আমাদের আলোচনায় দ্বিতীয় অবস্থানে শহীদ কাপুর। ক্যারিয়ারের প্রথম দিকেই বেবোর প্রেমে পড়েন শহীদ। কারিনা কাপুর ও শহীদ দুজনেই এ সম্পর্কে বেশ খুশি ছিলেন এবং এ নিয়ে তাদের কোনো রাখঢাকও ছিলো না। কিন্তু হঠাৎই ঝড় উঠলো সাজানো বাগানে। কারিনার সঙ্গে সখ্যতা গড়ে উঠতে শুরু হলো ছোট নবাব সাইফ আলী খানের। সময়ের বিবর্তে অনেক অভিনেত্রী শহীদের জীবনে এসেছেন আবার চলেও গিয়েছেন। আর এদিকে সাইফকে নিয়ে সুখে সংসার করছেন কারিনা। তবে শহীদ এখনো একা।

প্রেমের সম্পর্কে সম্ভবত বলিউডের সবচেয়ে আলোচিত নাম প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের কিং খান, অক্ষয় কুমার ও শহীদ কাপুর সহ আরো অনেকের সঙ্গে পিসির প্রেমের গুজব ছড়িয়েছে। শুধু বলিউড নয়, হলিউডের নেহাত প্রিয়াঙ্কার আশিক কম নয়। তবে সত্যি বলতে কি জীবনে অনেক প্রেমের প্রস্তাব আসলেও, সত্যিকারের জীবন সঙ্গীনীকে এখনো খুঁজে পাননি প্রিয়াঙ্কা।

বলিউডের বাঙ্গালী হট বিউটি বিপাশা বসুও প্রেমের দৌড়ে কম যান না। ক্যারিয়ারের শুরু থেকে বেশ কয়েকটি আলোচিত প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। ক্যারিয়ারের শুরুতে বলিউড অভিনেতা ডিনো মরিয়াকে প্রেমের জালে ফেলেন বিপাশা। এ সম্পর্কের ইতি টেনে বিপাশা জড়িয়ে পড়েন বলিউডের কাঙ্খিত পুরুষদের মধ্যে অন্যতম জন আব্রাহামের প্রেমে। তবে এ সম্পর্কে বেশি দিন স্থায়ী হতে পারেননি চঞ্চলমতি বিপাশা। বর্তমানে বিয়ের পরিকল্পনা করছেন জন, আর বিপাশা এখনো কাঙ্খিত জীবন সঙ্গীর খোঁজে।

আলোচনার সর্বশেষ নাম সালমান খান। অভিনয় দক্ষতা আকাশচুম্বী, তবে অজানা কোনো কারনে চল্লিশর্ধো সাল্লু এখনো জীবন সঙ্গী বিহীন। তবে পাঠক সালমানকে নারী বিদ্বেষী মনে করার কোনো কারন নেই। এখন পর্যন্ত বহু নারীর আনাগোনা হয়েছে সাল্লুর জীবনে। সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রায় থেকে হালের কাঙ্খিত নারী ক্যাটরিনা কাইফ সবাইকেই প্রেমের জালে কুপোকাত করেছন সালমান। কিন্তু এ পর্যন্ত সালমানের জীবনে সবচেয়ে দীর্ঘস্থায়ী ছিলো ঐশ্বরিয়া।

সালমান-ঐশ্বরিয়ার সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পরে আর কোন সম্পর্কই স্থায়ী হয়নি। সালমানের অনেক প্রেমিকার বিয়ে হয়ে গেলেও, সাল্লু আজও বলিউডের সবচেয়ে ইলিজেবল ব্যাচেলরের তকমা বহন করে বেড়াচ্ছেন। গোমোলো ডট কম

আরও পড়ুন

সর্বশেষ