মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়বলিউডের দ্বিতীয় পত্নীরা আবেদনময়ী!

বলিউডের দ্বিতীয় পত্নীরা আবেদনময়ী!

বিনোদন রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

এ যেনো যুগ যুগ ধরে চলে আসছে। হেমা মালিনী থেকে কারিনা কাপুর পর্যন্ত। বলিউডের দ্বিতীয় পত্নীদেও প্রতিই যেনো স্বামীর ভালোবাসাটা বেশি। তুলনামূলকভাবে দেখা গেছে বলিউডের দ্বিতীয় পত্নীরা বেশি আবেদনময়ী।
প্রথমেই ধরা যাক এসময়ের জনপ্রিয় দম্পত্তি সাইফিনার কথা। ১৩ বছরের সংসার ও দু সন্তানের জনক সাইফ আলী প্রেমে পড়েন কুমারী যুবতী অভিনেত্রী কারিনা কাপুরের। অবশেষে গত বছরে বিয়ে করেন তারা এবং দিব্যি সুখে সংসারও করছেন।
বিদ্যা বালানকে ঠিক দ্বিতীয় পত্নীরাবলা যায় না। কারণ তার স্বামী সিধার্ত রায় কাপুর এর আগে দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এক সিনেমার সেটে দেখা হয় দুজনের এবং প্রেমে পড়তেও বেশি সময় লাগেনি। গত বছরে মুম্বাইতে পারিবারিকভাবে বিয়ে করেন বিদ্যা ও সিধার্ত।
শিল্পপতি রাজকুন্দ্রা বলিউডের হট শিল্পা সেঠীকে বিয়ে করার জন্যে তার প্রথম স্ত্রী কবিতাকে তালাক দেন। পরবর্তীতে সকল আইনগত দিক মেনে নিয়েই শিল্পাকে বিয়ে করেন কুন্দ্রা।
লারা দত্তের সঙ্গে টেনিস খেলোয়ার মহেষ ভূপালির দেখা হয় এক ইভেন্টে। মহেষের প্রেমে পড়তে বেশি সময় লাগেনি লারার। লারার মতে, মহেষ বিবাহিত হলেও তিনি মানসিক ভাবে একাই ছিলেন। ২০১১ সালে লারা ও মহেষ পারিবারিক ভাবে বিয়ে করেন।
কারিশমা ও অভিষেকের বিয়ের ঘন্টা বাজতে বাজতে যেনো থেমে গেলো। আর সেই সময়ে শিল্পপতি সঞ্জয় কাপুরের গলায় মালা দিলেন কারিশমা। যদিও কারিশমা সঙ্গে পরিচয়ের আগেই সঞ্চয়ের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ ঘটেছিলো।
বনি কাপুর তার প্রথম স্ত্রী মোনা কে তালাক দিয়েছিলেন শ্রীদেবীর প্রেমে পড়ে। শ্রীদেবীর সঙ্গে বনির বিয়ে হলেও, মোনা তার শ্বশুর বাড়ীতেই দশ বছর কাটিয়ে দেন। শুধুমাত্র সন্তানদের পারিবারিক পরিবেশ দেওয়ার জন্যে তিনি বনির বাব-মায়ের সঙ্গে মৃত্যুর আগে পর্যন্ত থেকে যান। মাত্র কয়েকমাস আগে মোনার মৃত্যু হয়।

আরও পড়ুন

সর্বশেষ