সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচট্টগ্রামে পোশাক কর্মীর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রামে পোশাক কর্মীর রহস্যজনক মৃত্যু

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

চট্টগ্রামে আমেনা বেগম (৩০) নামে এক পোশাক কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে বন্দর থানার মাইলের মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পোশাককর্মী হলেন: বন্দর থানার মাইলের মাথা এলাকার সেকান্দার কলোনির বাসিন্দা রাজমিস্ত্রি আব্দুর রহিম ভুট্টোর স্ত্রী। ভোলার তজুমদ্দিন  উপজেলার সোনাপুর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা সে। নিহতের কবিতা(৫) ও সামিয়া (১) নামে দুটি কন্যা সন্তান রয়েছে। ১২ বছর পূর্বে আমেনার বিয়ে হয় তার বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির কনস্টেবল নাজিম উদ্দিন জানান, ভোরে গুরুতর আহত অবস্থায় আমেনাকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সেপারিবারিক কারণে নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে তিনি জানান।

তিনি আরো জানান, এ ব্যাপারে চকবাজার থানায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

নিহতের ছোট ভাই আনোয়ার বলেন, আমার বোন ইয়ংওয়ান গার্মেন্টসে চাকরি করতেন। সে দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপে ভুগছেন। তার হার্টেও সমস্যা আছে। আমার বোনের রক্তচাপ বাড়লে আমরা তার মাথায় ও পায়ে তেল মালিশ করে থাকি। ভোরে আপা ছটফট করতে থাকলে আমি তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

আনোয়ার এক প্রশ্নের জবাবে বলেন, আমার বোনের দুটি মেয়ে আছে। তাদের সুখের সংসাস। সে আত্মহত্যা কেন করবে?

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) তাজউদ্দিন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখানে আত্মহত্যার কোন চিহ্ন নাই। ওই কলোনিতে মেয়ের মাও থাকেন। তারাও বলেছে উচ্চ রক্তচাপে কারনে তার মৃত্যু হয়েছে।

স্বামী কাজের জন্য ফটিকছড়িতে ছিলেন। তবে তদন্তের পর বিস্তারিত জানা যাবে।এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ চমকে হাসপাতালে রয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ