মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদআরো খবর......ভোটের সময়ে এনবিআর দলীয় আচরণ করছে : নজরুল ইসলাম

ভোটের সময়ে এনবিআর দলীয় আচরণ করছে : নজরুল ইসলাম

ষ্টাফরিপোর্টার (বিডিসময়২৪ডটকম)nazrul islam bnp

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ভোটের সময়ে এনবিআর ‘দলীয় আচরণ’ করছে বলে সিইসি’র কাছে অভিযোগ করেন।

বৃহস্পতিবার বিএনপির একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশন সচিবালয়ে গিয়ে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করেন। পরে সেখানে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ভোটের সময়ে এনবিআরের আচরণ প্রমাণ করছে সরকার সবখানে দলীয়করণ করেছে।

বিএনপির বক্তব্য শুনে তা পর্যালোচনা করে সিইসি ‘যতটুকু সম্ভব দেখার’ আশ্বাস দিয়েছেন বলে জানান বিএনপির এই নেতা। এ সময়  বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ তার সঙ্গে ছিলেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের যে দাবি বিএনপির পক্ষ থেকে ছিলো। এই দাবিতে তারা এখনো অটল রয়েছেন উল্লেখ করে তিনি বলেন, বিদ্যমান পরিস্থিতিতে এটাই জাস্টিফাইড হয় যে, এ নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন রয়েছে। সুষ্ঠু নির্বাচনী পরিবেশের স্বার্থে সিইসিকে গাজীপুরে সেনা মোতায়েনের দাবি জানিয়েছি।

তিনি জানান, ‘বিশেষ এলাকার’ কর্মকর্তাদের গাজীপুরের পুলিশ প্রশাসনে নিয়োজিত রাখা হয়েছে। সরকারি কর্মকর্তারা প্রভাব বিস্তার করছেন। কয়েকটি এলাকায় গার্মেন্টসকর্মীদের পরিচয়পত্র নিয়ে নেয়া হয়েছে। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আজমত উল্লাহ খানের বিজয় নিশ্চিত করতে এই অনিয়ম চলছে বলে তিনি অভিযোগ করেন।

আরও পড়ুন

সর্বশেষ