সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপি এখন দুর্নীতির ‘নায়কে’র জন্য অপেক্ষা করছে : ড. হাছান মাহমুদ

বিএনপি এখন দুর্নীতির ‘নায়কে’র জন্য অপেক্ষা করছে : ড. হাছান মাহমুদ

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির অবস্থা এখন পথহারা পথিকের মতো। তারা এখন দুর্নীতির ‘নায়কে’র জন্য অপেক্ষা করছে। যার পৃষ্ঠপোষকতায় ২১ আগস্ট গ্রেনেড হামলা হয়েছে। তিনি একজন পলাতক আসামি। দেশে এলেই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ২১ নভেম্বর শুক্রবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনের মুক্তি ভবনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে চলমান রাজনীতি নিয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

তারেক রহমানকে পলাতক আসামি উল্লেখ করে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, পলাতক আসামি তারেক রহমানের জন্মদিনের অনুষ্ঠানে বিএনপি বলছেন, তারেক দেশে ফিরলে নিশ্চিদ্র নিরাপত্তা দেওয়া হবে। আমরাও চাই তিনি দেশে আসুন। আমরা তাকে (তারেক) খুঁজছি। আইন-শৃঙ্খলা বাহিনী ও আদালত তার (তারেক) অপেক্ষায় আছে। যত দ্রুত আসবেন, ততো তাড়াতাড়ি বিচার কার্য শুরু হবে। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে নিয়ে অবান্তর কথা না বলতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানান তিনি।

ড. হাছান বলেন, সজীব ওয়াজেদ জয় হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশের রূপকার। তাকে নিয়ে উল্টোপাল্টা কিছু বললে নেতা-কর্মীরা উপযুক্ত জবাব দেবে।  আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিস্টার জাকির আহমদের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, শিক্ষক নেতা শাজাহান সাজু, আওয়ামী লীগ নেতা হাসিবুর রহমান, জিন্নাত আলী জিন্নাহ প্রমুখ বক্তব্য দেন।

আরও পড়ুন

সর্বশেষ