রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদইন্টারভিউজাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের মধুর সর্ম্পক রয়েছে - হানিফ

জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের মধুর সর্ম্পক রয়েছে – হানিফ

hanifমহাজোট ভাঙার আশঙ্কা উড়িয়ে দিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের মধুর সর্ম্পক রয়েছে। এখন পর্যন্ত আমরা মহাজোট ভাঙার আশঙ্কা করছি না। আগামীতে একসঙ্গেই নির্বাচন করার কথাই ভাবছি।

সোমবার বিকেলে টিসিবি ভবনের নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সম্প্রতি জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে আওয়ামী লীগের দুই নেতার বৈঠক সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, সর্ম্পক উন্নয়নের ধারাবাহিকতায় এই বৈঠক হয়েছে। এটা কোনো গোপণ বৈঠক নয়। যদি গোপণ বৈঠক হতো তা হলে সাংবাদিকরা জানতেন না।

তিনি আরো বলেন, চৌদ্দ দল হলো একটি আদর্শগত জোট, আর মহাজোট নির্বাচনী জোট। সুতরাং জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের আলোচনা হতেই পারে।

চুরি না করলে তত্ত্বাবধায়কের আমলে কারাগারে যেতে হবে না মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, মির্জা ফখরুল কী তবে স্বীকার করে নিলেন খালেদা জিয়া, তারেক, কোকো চুরি করেছেন বলেই তাদের গ্রেফতার করা হয়েছিল।

হানিফ বলেন, তিনি যদি স্বীকার করে থাকেন তবে তাকে সাধুবাদ জানাই। আর যদি মিথ্যাচার করেন তবে ধিক্কার জানাই।

এ সময় তিনি খালেদা জিয়া, তারেক এবং কোকোর চলমান দুর্নীতির মামলার সঠিক তথ্য দিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আহ্বান জানান।

জিসিসি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করায় নির্বাচনী বিধিমালা ভঙ্গ বলে বিএনপির অভিযোগের জবাবে তিনি বলেন, জাহাঙ্গীর দলীয় কর্মী হিসেবে দলীয় সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন। দলের কর্মী হিসেবে সভাপতির সঙ্গে দেখা করা কী নির্বাচনী বিধিমালা লঙ্ঘন।

যদি তাই হয় তবে বরিশালের ওবায়দুল হক খালেদা জিয়ার সঙ্গে দেখা করে নির্বাচনী বিধিমালা লঙ্ঘন করেছেন, বলেন হানিফ।

আরও পড়ুন

সর্বশেষ