শুক্রবার, ডিসেম্বর ১, ২০২৩
প্রচ্ছদদেশজুড়েগাজীপুর সিটি নির্বাচনে প্রচার তুঙ্গে আজমতের পক্ষে ব্যাপক জনসংযোগ

গাজীপুর সিটি নির্বাচনে প্রচার তুঙ্গে আজমতের পক্ষে ব্যাপক জনসংযোগ

asmotগাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের ব্যাপক প্রচারণা ও জনসংযোগ চলছে। শহরের অলিগলি ও পাড়া মহল্লায় দিনরাত মাইকিং এবং পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা।

 মোঃ জাহিদ আহসান রাসেল এমপি আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ের কর্মীদের ও সংগঠন শক্তিশালী করতে ইতোমধ্যে নতুন কমিটি গঠনের কাজ করছেন। তিনি বুধবার বিকালে বোর্ডবাজার এলাকায় মেয়রপ্রার্থী আজমত উল্লা খানের পক্ষে জনসংযোগ চালিয়েছেন। ভোটারদের কাছে বর্তমান সরকারের সাফল্য তুলে ধরে তিনি গণতন্ত্রের সফল বাস্তবায়ন গাজীপুরকে একটি আধুনিক নগরী গড়ে তোলার লক্ষ্যে ১৪ দলীয় প্রার্থী আজমত উল্লা খানকে নির্বাচিত করার আহবান জানান।

 এদিকে সাবেক ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম তার প্রার্থীতা প্রত্যাহার করে আজমত উল্লার পক্ষে কাজ করবেন বলে জানা গেলেও বাস্তবে তেমনটা দেখা যাচ্ছে না। মহানগরীতে তার প্রত্যাহারের খবর আসার পর আজ অবধি তাকে জনসমক্ষে দেখা যায়নি। তার সমর্থক ও বিশাল কর্মী বাহিনী দীর্ঘদিন ধরে কাজ করে আসছিল। তাই তাদের অনেকের অন্তর থেকে এখনও হতাশা ও দুঃখবোধ কেটেনি।

 বৃহস্পতিবার দুপুরে পূবাইল এলাকায় আজমত উল্লা খানের বড় পুত্রকে লিফলেট বিলি করতে দেখা গেছে। অন্যদিকে এখন গাজীপুরে ঢাকা মহানগর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান  নিখিলসহ অনেকে গণসংযোগ কাজে ব্যস্ত রয়েছেন। তবে স্থানীয় যুবলীগের কর্মীরা তাদের সাথে রয়েছে। এদের মধ্যে সমাজে যাদের ইমেজ ভাল নয়, তাদের গণসংযোগে অংশগ্রহণ করা থেকে বিরত রাখতে হবে বলে অনেকের ধারণা।

আরও পড়ুন

সর্বশেষ