সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েসুবর্ণচরে গণপিটুনিতে ৬ ডাকাত নিহত

সুবর্ণচরে গণপিটুনিতে ৬ ডাকাত নিহত

noakhali_web_newনোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর ক্লার্ক ইউনিয়নের সেলিমবাজারে শুক্রবার দুপুরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ৬ জন মারা গেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃত করে আমাদের সংবাদদাতা জানিয়েছেন, সকালে সেলিমবাজার এলাকায় বন ও জলদস্যু বাশার বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও সেলিম বাহিনীর প্রধান বাটা সেলিমসহ বেশ কয়েকজন চাঁদাবাজি করার সময় এলাকাবাসীরা তাদেরকে ঘিরে ফেলেন। এ সময় ডাকাতরা উত্তেজিত জনতাকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে।

পরে এলাকাবাসীরা আরো সংঘবদ্ধ হয়ে ডাকাতদের ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই বাটা সেলিমসহ তিন জন মারা যান। আহত হয় আরো সাত জন। পরে আরো ৩ জন মারা যান।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

ডাকাত দলের কাছ থেকে ১২ রাউন্ড রাইফেলসের গুলি, দুই রাউন্ড চাইনিজ রাইফেলসের গুলি ও ৫ রাউন্ড সটগানের গুলিসহ ২টি বন্দুক ও একটি ফাইপগান উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, তারা সবাই বন ও জলদস্যু সম্রাট বাশার বাহিনীর সহযোগী হিসেবে কাজ করত। বাসার বাহিনীর প্রধান বাসার র্যা বের হাতে নিহত হওয়ার পর বাটা সেলিম নিজেই বাহিনী গড়ে তোলে। এরপর ডাকাতি, হত্যা ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম শুরু করে।

নোয়াখালীর পুলিশ সুপার মো. আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

আরও পড়ুন

সর্বশেষ