সোমবার, মে ২৭, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়নতুন বিজ্ঞাপনে সারিকা

নতুন বিজ্ঞাপনে সারিকা

২০০৮ সালে অমিতাভ রেজার পরিচালনায় ‘এ্যারোমেটিক বিউটি সোপ’-এর বিজ্ঞাপনে মডেল হবার সুবাদেই রাতরাতি তারকাখ্যাতি অর্জন করেন এই সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। আর এরপরের ইতিহাস বিজ্ঞাপনে মডেল হিসেবে সারিকার সাফল্যেও ইতিহাস।

sarikaসাফিয়ার রহমান ও রোজী রহমান দম্পতির কন্যা সারিকা টানা পাঁচ বছর অনেক বিজ্ঞাপনে কাজ করলেও এখন একটু বেছে বেছে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। ২০১৩ সালে সারিকা নতুন কোন বিজ্ঞাপনে কাজ করেননি। নতুন বছরের প্রথম বিজ্ঞাপন হিসেবে সারিকা এরইমধ্যে একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন।

 বিএসটিআই অনুমোদিত ‘বোটানিক এ্যারোমা আল্পনা মেহেদী’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন আসাদুজ্জামান লিটন।

 ‘কল্পনার চেয়েও বেশি রং’ স্লোগান নিয়ে শনিবার থেকে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হচ্ছে। সারিকা বলেন, ‘ এখন বেছে বেছে যেমন টিভি নাটকে অভিনয় করছি তার চেয়েও অধিক বেছে বেছে বিজ্ঞাপনের কাজ করছি। এর আগে বোটানিকের বেশ কয়েকটি পণ্যে আমি মডেল হিসেবে কাজ করেছি।

 তাই এই প্রতিষ্ঠানটির প্রতি রয়েছে আমার আন্তরিকতা। তাছাড়া নতুন পন্য এবং বিজ্ঞাপনটির থিমও অনেক ভালো। আশাকরি বিজ্ঞাপনটি দর্শকের ভালোলাগবে।’ ‘মেহেদী লাগাও হাতে হাতে ’ জিঙ্গেলটিতে কন্ঠ দিয়েছেন কণা।

 সঙ্গীত পরিচালনায় আছেন জেকে। এদিকে এরইমধ্যে চলচ্চিত্রে কাজ করার ঘোষণা দিলেও এখন পর্যন্ত চলচ্চিত্রে কাজ করার শুরু হয়ে উঠেনি সারিকার। এদিকে চলতি সপ্তাহে সারিকা শেষ করেছেন সৈয়দ সাঈদ হোসেন বাবুলের পরিচালনায় টেলিফিল্ম ‘শেষ পর্ব’-এর কাজ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন শাহেদ শরীফ খান।

আরও পড়ুন

সর্বশেষ