মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়সানি লিওন-এর নায়ক হচ্ছেন ফেরদৌস!

সানি লিওন-এর নায়ক হচ্ছেন ফেরদৌস!

sany_sangbad241_1হঠাৎ করেই বলিউডে একটা ‘বোম’ ফাটল। বোম বলে মনে হয় একটু কম বলা হয়ে গেল, বলা যায় একটা ‘গ্রেনেড’ ফাটল। আর তাতে এসে গেল এপার বাংলা-ওপার বাংলা দু’বাংলারই জনপ্রিয় ফেরদৌসের নাম।

খবর হচ্ছে, পর্নোষ্টার সানি লিওনকে চুমু খাবেন ঢালিউডের এ লাভার বয়। কথাটা শুনে অনেকে হয়তো হাত গুনে হিসেব কষতে শুরু করেছেন, কিভাবে? তাহলে শুনুন। বলিউডে নায়ক ফেরদৌস ‘মিট্টি’ নামের একটি ছবি করেছিলেন। যার পরিচালক ছিলেন গুনী পরিচালক ইকবাল দুররানী। কিন্তু তখন সে ছবিটি বলিউডে তেমন বাজার পায়নি। এরপর থেকেই বলিউডের স্বপ্ন মুছে ফেলেন ফেরদৌস। কিন্তু ফেরদৌসকে বলিউডে সফল করার আশাটা এখনো ছাড়েননি ইকবাল।  আর তাই তিনি পরিকল্পনা করেছেন, ফেরদৌসকে নিয়ে বলিডডে আরো একটি সিনেমা বানানোর। আর তার পরিকল্পনা সে ছবিতেই নায়িকা করা হবে সানি লিওনকে! শুধু তাই নয়, ছবিতে সানির ‘স্বভাবশুলভ’ অনেক দৃশ্যই থাকবে।

সম্প্রতি এমন পরিকল্পনার কথা একটি সংবাদমাধ্যমকেও বলেছেন ইকবাল। আর সে কথা কানে গেছে সানি লিওনেরও। তিনি অবশ্য এ নিয়ে কোন কথা বললেও বিষয়টাকে তিনি হাসি মুখেই গ্রহণ করেছেন। তবে যাকে নিয়ে এ হাকডাক সেই ফেরদৌসের কানে বিষয়টা এখনো পৌছেনি। এ ব্যাপারে ফেরদৌসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন কোন পরিকল্পনার কথা আমার জানা নেই। তবে এমন প্রস্তাব পেলে তা গ্রহণ করা যেমন কঠিন, ফিরিয়ে দেওয়া আরো বেশি শক্ত। তবে অনিল কাপুর, নানা পান্ডের মতো সাহসী তারকারাই যখন সানি লিওনের সঙ্গে ছবি করার সাহস করছেন না সেখানে ফেরদৌস কি করবেন তার উত্তরতো সময়ই বলে দিতে পারে।

আরও পড়ুন

সর্বশেষ