মঙ্গলবার, মে ২১, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়শখের ক্যারিয়ারে দৈন্যদশা

শখের ক্যারিয়ারে দৈন্যদশা

shokমডেলিং, নৃত্য ও অভিনয়ে তুমুল দর্শকপ্রিয়তা অর্জন করেছিলেন শখ। নাটক ও ধারাবাহিকের পাশাপাশি চলচ্চিত্রেও বেশ সাড়া ফেলেছিলেন। বছর দুয়েক আগেও সপ্তাহের প্রতিদিনই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করতেন তিনি।

 কিন্তু দিন দিন শখের জনপ্রিয়তায় ধস নামছে। ব্যস্ততাও আগের তুলনায় অনেকটা কমে এসেছে। এখন শুধু দু’একটি বিজ্ঞাপন ছাড়া তার হাতে কোনো কাজ নেই।

 এদিকে, শখ বেশ কিছুদিন আগে সানিয়াত হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবির শুটিং শেষ করেছেন। কিন্তু ছবিটি আজো মুক্তির প্রস্তুতি নিতে পারেনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন তার প্রেমিক নিলয়। আর সে কারণেই ছবিটি নিয়ে দর্শকমহলে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছিল। তবে মুক্তি দিতে বিলম্ব হওয়ায় দর্শকরা ছবির প্রতি আগ্রহ হারিয়ে ফেলছেন।

 সর্বশেষ শখের ‘ বলো না তুমি আমার’ ছবিটি মুক্তি পেয়েছিল। এমবি মানিকের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাকিব খান। এ ছবির সফলতার পরই শখ চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ইচ্ছা পোষণ করেছিলেন। কিন্তু জনপ্রিয়তায় ভাটা পড়ায় তা আর পারেননি।

 বর্তমানে শখের একটি মাত্র দীর্ঘ ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। রেদওয়ান রনি পরিচালিত এ ধারাবাহিকের নাম ‘ইউনিভার্সিটি’। বারবার সিডিউল ফাঁসানোসহ নানা কারণে ধারাবাহিক নাটকের পরিচালকরাও তাকে ইদানীং এড়িয়ে চলছেন বলে জানা গেছে।

তবে বিজ্ঞাপনে এখনো শখের কিছুটা গ্রহণযোগ্যতা রয়েছে। সম্প্রতি তিনি নতুন দুটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন। এতে তার সহ-মডেল হয়েছেন নোবেল। আরসি আপার টাইম ও আরসি কোলার এ বিজ্ঞাপন দুটি নির্মাণ করছেন গাজী শুভ্র।

 নন্দিত বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার নির্মিত বিজ্ঞাপনের মাধ্যমে শখের মিডিয়ায় অভিষেক ঘটেছিল। অল্পদিনেই তিনি মডেলিং জগতে ক্রেজ তৈরি করতে সক্ষম হয়েছিলেন। কিন্তু খ্যাতির অহঙ্কার, অতিরিক্ত পারিশ্রমিক দাবি, সিডিউল ফাঁসানো, কাজের প্রতি দায়বদ্ধতার অভাব, প্রেম-বিচ্ছেদসহ নানা কারণে তিনি তার জনপ্রিয়তা ধরে রাখতে পারেননি

আরও পড়ুন

সর্বশেষ