মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়ফারুকীর ছবিতে শিনা চৌহান

ফারুকীর ছবিতে শিনা চৌহান

Sheena_Chohanমিস ইউনিভার্স ইন্ডিয়া’খ্যাত শিনা চৌহান মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত নতুন ছবি ‘পিঁপড়া বিদ্যা’য় অভিনয় করতে যাচ্ছেন। বর্তমানে শিনা ঢাকাতেই অবস্থান করছেন। সোমবার তিনি এ প্রতিবেদকের সঙ্গে এ ব্যাপারে দীর্ঘ সময় কথা বলেন।

শিনা বলেন, ‘এর আগেও আমি তিনটি ছবিতে অভিনয় করেছি। ‘পিঁপড়া বিদ্যা’ আমার ক্যারিয়ারের চতুর্থ ছবি। বাংলাদেশী ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে আমি নিজেকে সৌভাগ্যবতী মনে করছি। আমি আরো কয়েকদিন ঢাকায় থাকব। এ সময় ছবির সিডিউলের ব্যাপারে পরিচালকের সঙ্গে আলোচনা করব।’

শিনা চৌহান এর আগেও ঢাকায় এসেছিলেন। গত বছর বিপিএল টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে তৈরি প্রতিদিনের অনুষ্ঠানটি উপস্থাপন করেছিলেন তিনি। এরপর গ্রমীণফোন ও চ্যানেল নাইনের উদ্যোগে সঙ্গীত অনুষ্ঠান ‘টিউন ফ্যাক্টরি’ও উপস্থাপনা করেছেন। অনুষ্ঠানটি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল।

কলকাতার মেয়ে শিনা ২০১০ সালে মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় ‘আই অ্যাম ভায়েস’ পুরস্কার জিতেছিলেন। এরপর তিনি মালয়লাম ভাষার ছবি ‘দ্য ট্রেন’ এবং কবিগুরুর গল্প অবলম্বনে বুদ্ধদেব দাশগুপ্তের দুটি হিন্দি ছবি ‘মুক্তি’ ও ‘পত্রলেখা’য় অভিনয় করেছেন।

 এ প্রসঙ্গে শিনা আরো বলেন, শৈশব থেকেই সাংস্কৃতিক অঙ্গনের প্রতি আমার ব্যাপক আগ্রহ। স্কুল জীবনেই আমি মিস কলকাতা খেতাব অর্জন করেছি। মিস ইউনিভার্স ইন্ডিয়া হওয়ার গৌরব অর্জনের পর মিডিয়ার সঙ্গে ওতোপ্রোতোভাবে জড়িয়ে পড়েছি। অভিনয় ও গান দুটি বিষয়ই আমি দারুন পছন্দ করি। আগামীতেও আমার বাংলাদেশী ছবিতে অভিনয়ের ইচ্ছে রয়েছে।’

আরও পড়ুন

সর্বশেষ