বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, ৩ কনস্টেবল নিহত

পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, ৩ কনস্টেবল নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর-ফকিরহাট রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ ভ্যানের তিন পুলিশ সদস্য নিহত হয়েছেন। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সীতাকুণ্ড থানার কনস্টেবল হোসাইন, মিজান ও ইস্কান্দার। এছাড়া আহত দুইজন হলেন- এএসআই সুজন শর্মা এবং আরেক কনস্টেবল (চালক)।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ ফৌজদারহাট ফাঁড়ির এসআই ফারুক বলেন, পুলিশ সদস্যদের বহনকারী ভ্যানের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে তিনজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন কয়েকজন।

সীতাকুন্ড মডেল থানার ডিউটি অফিসার এস আই মোহাম্মদ নোমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল হোসাইন (কনস্টেবল নং-২০৯১), মিজান (কনস্টেবল নং-৯৮১) ও ইস্কান্দার (কনস্টেবল নং-১০৯) নামে তিনজন নিহত হয়েছেন। ওই গাড়িতে চালকসহ মোট পাঁচজন ছিলেন। তাদের মধ্যে গুরুতর আহত হয়েছেন এএসআই সুজন শর্মাসহ অপর পুলিশ সদস্য, যিনি গাড়ি চালাচ্ছিলেন। এটি ছিল থানার মোবাইল গাড়ি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক জানান, দুর্ঘটনার পর আহত অবস্থায় চমেক হাসপাতালে পাঁচ জনকে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে তিনজন কনস্টেবলকে মৃত ঘোষণা করেছেন। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন একজন উপপরিদর্শক (এসআই) ও একজন কনস্টেবল।

আরও পড়ুন

সর্বশেষ