বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদটপআ.লীগ পুরোপুরিভাবে শোষণকারী ও নির্যাতনকারী দলে পরিণত হয়েছে: ফখরুল

আ.লীগ পুরোপুরিভাবে শোষণকারী ও নির্যাতনকারী দলে পরিণত হয়েছে: ফখরুল

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ এখন পুরোপুরিভাবে শোষণকারী ও নির্যাতনকারী দল হিসেবে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আমি আগেও বলেছি আওয়ামী লীগ দেওলিয়া হয়ে গিয়েছে। আর বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী, জনগণকে শোষণকারী, নির্যাতনকারী দল হিসেবে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। আজ ০৯ সেপ্টেম্বর সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজনের ওপর নির্ভর করে টিকে আছে। এই দেশে আমলাদের কোটি কোটি টাকার সম্পদ এখন। তিনি বলেন, একজন পুলিশের সাব ইন্সপেক্টরের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮টি, এছাড়া দেশের বাইরেও বাড়ি আছে। একজন এসআইয়ের যদি এই অবস্থা হয় তাহলে গোটা সিস্টেমের কী অবস্থা, এটা আপনারাই চিন্তা করে দেখেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের দাবি একটাই। এই সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। ঐক্যবদ্ধ হওয়ার জন্য আমরা সব দলের সঙ্গে কথা বলছি। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

আরও পড়ুন

সর্বশেষ