রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সহযোগিতায় পটিয়ায় খাদ্য সহায়তা প্রদান

পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈড়লা গ্রামে গরীব অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী(প্রতিজনকে শুকনো খাবার হিসেবে ৭.৫ কেজি চাউল, ১ কেজি করে ডাল, আলু, লবণ, সয়াবিন তৈল ও চিনি এবং ৫০০ গ্রাম সুজি) বিতরণ করা হয়েছে। জেলা রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য ফখরুল ইসলাম চৌধুরীর বাড়িতে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য এবং সাপ্তাহিক প্রবাস সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ । এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান গাজী ইফতেকার হোসেন ইমু, অফিস বিভাগীয় উপ প্রধান আব্দুর রহমান অপি, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ প্রধান রকিবুল ইসলাম সহ যুব সদস্যরা।46331681-B38D-428E-9538-74304D1301D6

ত্রাণ বিতরণকালে ফখরুল ইসলাম চৌধুরী পরাগ বলেন, বর্তমান সরকার গরীব অসহায় লোকজনদের বিভিন্নভাবে সহায়তা প্রদান করা যাচ্ছে। হুইপ শামসুল হক চৌধুরীর নের্তৃত্বে সমগ্র পটিয়ায় একই সাথে উন্নয়ন এবং করোনাসহ বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে আসছে।
তারই ধারাবাহিকতায় রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সহযোগিতায় ধলঘাট ইউনিয়নের গৈড়লা গ্রামে করোনাসহ বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।
ফখরুল ইসলাম চৌধুরী আরো বলেন, হুইপ সামশুল হক চৌধুরী বতর্মান সরকারের আমলে পটিয়াতে প্রায় পাঁচ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। তিনি এই (গৈড়লা) এলাকায় গভীর নলকূপ ও অসম্পন্ন, কাঁচা, ব্রিক রাস্তা সমূহকে আরসিসি/পিস করে দেওয়া আশ্বাস দেন।
ফখরুল ইসলাম চৌধুরী আরো বলেন, করোনাকালীন সময়ে অসহায়দের পাশে দাড়াঁতে হবে। মানবতার সেবায় আমরা সব সময় সেবা প্রদান করতে প্রস্তুত। যারা মধ্যবিত্ত ত্রাণ নিতে পারছেন না তাদের জন্য গোপনে এই ভালোবাসার উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। উপস্থিত সকলকে তথা পটিয়ার জনসাধারণকে কোভিড-১৯ টিকা নেওয়ার আহবান জানান তিনি।

About bdsomoy