শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েগোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

সিলেটের গোয়াইনঘাটে মাসহ দুই সন্তানকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় বাবাকে উদ্ধার করে পাঠানো হয়েছে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ১৬ জুন সকালে এ মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে। নিহতরা হলেন- বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)। আশঙ্কাজনক অবস্থায় হিফজুর রহমানকে (৩৫) ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে খাটের উপর তিনজনের গলা কাটা ও ক্ষতবিক্ষত মরদেহ এবং হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ রয়েছে।
গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ তিনজন নিহত ও একজন আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বটি দা দিয়ে কুপিয়ে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনার কারণ খুঁজে দেখছে পুলিশ।
আরও পড়ুন

সর্বশেষ