মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদজাতীয়শিবির - পুলিশ সংঘর্ষে নিহত ১ : গুলিবিদ্ধ ২

শিবির – পুলিশ সংঘর্ষে নিহত ১ : গুলিবিদ্ধ ২

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

চুয়াডাঙ্গার দামুড়হুদার দর্শনা বাসস্ট্যান্ডে শিবিরের বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে রফিকুল ইসলাম (২১) নামের এক শিবির কর্মী নিহত এবং ২ জন গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে জাহিদ (২০) ও শাকিল (২২) সহ ৩ জনকে আটক করেছে।

শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় দর্শনা বাসস্ট্যান্ডে কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবীতে কর্মসূচীর অংশ হিসাবে বিক্ষোভ মিছিল করে।

এসময় পুলিশ তাদেরকে ধাওয়া দেয় ও গুলি বর্ষন করে। এসময় ঘটনাস্থলেই সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের দেলোয়ার শেখের ছেলে শিবির কর্মী রফিকুল ইসলাম নিহত হয়। এবং শিবির কর্মী আব্দুল্লাহসহ ২ জন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী জানান, শিবির কর্মীরা দর্শনা পূজা মন্ডপে নাশকতা মুলক কর্মকান্ডের খবর পেয়ে পুলিশ দর্শনা বাসস্ট্যান্ডে এসে পৌছায় এসময় শিবির কর্মীরা পুলিশের লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করলে পুলিশ আত্মরক্ষার জন্য ১৫ রাউন্ড গুলি বর্ষণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে বিকাল ৩ টা ৪৫ এর সময় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ এলাকার সমস্ত দোকান পাট বন্ধ করে দেয়। শিবিরের দামুড়হুদা উপজেলা সভাপতি অপু জানায়, আমরা শান্তিপূর্ণ মিছিল করতে গেলে পুলিশ অতর্কিত গুলি বর্ষণ করে।

এতে আমাদের এক শিবির কর্মী নিহত ও ২ জন গুলিবিদ্ধ হয়। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক দেলোয়ার হোসেন, এনডিসি মখলেসুর রহমান ও উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ফরিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে। শহরের চরম উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন

সর্বশেষ