বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
প্রচ্ছদজাতীয়দূর্গোৎসব ও ঈদুল আজাহা : হিলি স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

দূর্গোৎসব ও ঈদুল আজাহা : হিলি স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

শারদীয় দূর্গোৎসব ও ঈদুল আজাহা উপলক্ষে ৯ দিন বন্ধ থাকবে দিনাজপুরের হিলি স্থলবন্দর। আগামী ১০ অক্টোবর বৃহস্পতিবার হতে ১৮ অক্টোবর শুক্রবার পর্যন্ত এ স্থলবন্দর বন্ধ থাকবে। ১৯ অক্টোবর শনিবার থেকে পুনরায় চালু হবে বন্দরের কার্যক্রম। তবে এ সময় হিলি ইমিগ্রেশন চেকপোস্ট পথে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

হিলি স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সচিব শাহিনুর ইসলাম জানান, রোববার সকালে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি আব্দুল কাশেম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত জানানো হয়।

শারদীয় দূর্গোৎসব ও ঈদুল আজাহা উপলক্ষে  ১০ অক্টোবর হতে ১৪ অক্টোবর পর্যন্ত এবং ঈদ উপলক্ষ্যে ১৫ অক্টোবর হইতে ১৮ অক্টোবর পর্যন্ত এ পথে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে।

ভারত হিলি এক্সপোর্টার অ্যান্ড সি অ্যান্ড এফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অশোক কুমার মণ্ডলের স্বাক্ষরিত ও প্রেরীত এক পত্রের আলোকে এই সিদ্ধান্ত হয়েছে বলে সভায় জানানো হয়েছে। তবে এ সময় হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

আরও পড়ুন

সর্বশেষ