শনিবার, মে ১১, ২০২৪
প্রচ্ছদআরো খবর......২৫ অক্টোবর রাজপথ থাকবে আ’লীগের দখলে : শাজাহান খান

২৫ অক্টোবর রাজপথ থাকবে আ’লীগের দখলে : শাজাহান খান

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

আগামী ২৫ অক্টোবর রাজপথ আওয়ামী লীগের দখলে থাকবে বলে বিরোধীদলের প্রতি হঁশিয়ারি জানিয়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। শনিবার সন্ধ্যায় খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হঁশিয়ারি জানান। মন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা মুজিব আদর্শের সৈনিক। কোনো আল্টিমেটাম বা ডেডলাইনে আওয়ামী লীগ কখনো ভয় পায়নি, এখনও না।

তিনি বলেন, ২৫ অক্টোবর মাঠে থেকে বিএনপিকে ঘর থেকে বের হতে দেওয়া হবে না। রাজপথ থাকবে আওয়ামী লীগের দখলে। আপনারা সেভাবেই প্রস্তুত থাকুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশের সঙ্গে সঙ্গে স্বাধীনতা বিরোধীদের ঘরে উঠিয়ে দিতে হবে।

শাজাহান খান বলেন, আদমজী থেকে শুরু করে খুলনার খালিশপুর পর্যন্ত সব পাটকল বন্ধ করেছিলেন খালেদা জিয়া। ৯৬-এ আওয়ামী লীগ সরকার গঠন করে মংলা বন্দরকে সচল করেছিলো। স্থাপন করেছিলো ইপিজেড। সেই চালু বন্দর ও ইপিজেড খালেদা জিয়া ক্ষমতায় এসে অচল ও বন্ধ করে দেয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মংলা বন্দরের পুনরায় আধুনিকায়নে নদীর নাব্যতা ফিরিয়ে আনতে বন্দরে একটি ক্যাপিটাল ড্রেজার কিনেছেন। আরও একটি আগামী মাসে আনা হচ্ছে। এনিয়ে এ সরকারের আমলে ৭টি ড্রেজার কেনা হলো। যা অতীতের কোনো সরকার করেনি। বাংলাদেশের মানুষকে আবার নৌ-পথে চলায় উৎসাহী করা হবে। দেশকে আগের মতো নদীমাতৃক বাংলাদেশে পরিণত করা হবে।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক মাহবুব আলম সোহাগের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ এস এম মোস্তফা রশিদী সুজা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট চিশতি সোহরাব হোসেন শিকদার, অধ্যাপক ফকির আবু হোসেন, এমডিএ বাবুল রানা, অধ্যাপক আলমগীর কবির, শ্যামল সিংহ রায়, অ্যাডভোকেট অলোকা নন্দা দাস, নুর ইসলাম বন্দ, শেখ মো. আনোয়ার হোসেন, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, অধ্যাপক মিজানুর রহমান, আবুল কালাম আজাদ কামাল, অ্যাডভোকেট সাইফুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ