রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
প্রচ্ছদআরো খবর......রায় ফাঁস হওয়ার সঙ্গে বিএনপি সরাসরি জড়িত : সুরঞ্জিত

রায় ফাঁস হওয়ার সঙ্গে বিএনপি সরাসরি জড়িত : সুরঞ্জিত

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে সালাউদ্দিন কাদের চৌধুরীর রায় ফাঁস হওয়ার সঙ্গে বিএনপি সরাসরি জড়িত।

সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউট মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত ‘সাকা চৌধুরীর ফাঁসি- বিএনপির প্রতিক্রিয়া- দেশবাসীর প্রত্যাশা পূরণ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এ অভিযোগ করেন।

সুরঞ্জিত বলেন, দুএক পাতা রায় ফাঁস হলেই রায়ের কার্যকারিতা নষ্ট হয়ে যায়না। ট্রাইব্যুনালের রায় ঘোষনা অবৈধ হয়ে যাবেনা। যে রায় ঘোষনা করা হয়েছে তা শতভাগ ঠিক। কে রায়ের দুই পাতা চুরি করে নিয়ে গেল তাতে কিছু যায় আসেনা। বিশাল সাগর থেকে এক ঘটি জল নিয়ে গেলে তাতে সাগরের কিছুই হয়না। এভাবে জাতিকে বিভ্রান্ত করা যাবেনা। তবে ট্রাব্যুনালের আরো সতর্ক হওয়া প্রয়োজন ছিল বলে মন্তব্য করেন তিনি।

বিএনপির সমালোচনা করে সুরঞ্জিত বলেন, বিএনপির আর বোরখা রইলনা। তারা যে যুদ্ধাপরাধীদের সমর্থন করে তা এর মধ্যে প্রমাণ হয়ে গেছে। যুদ্ধাপরাধী আর বিএনপি এখন এক হয়ে গেছে।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ- সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, নৌকা সমর্থক গোষ্ঠীর প্রতিস্টাতা সভাপতি হুমায়ুন কবীর মিঝি প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ