শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচলন্ত ট্রেনের ধাক্কা লেগে রেলওয়ের দু’কর্মচারী নিহত

চলন্ত ট্রেনের ধাক্কা লেগে রেলওয়ের দু’কর্মচারী নিহত

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ছোট কমলদহ এলাকায় চলন্ত ট্রেনের ধাক্কা লেগে রেলওয়ের দু’কর্মচারী নিহত হয়েছেন। এরা হলেন, মো.হারুনুর রশিদ (৫৫) এবং মো.রাজা মিয়া (৫৬)। শনিবার গভীর রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।

রেলওয়ে থানার ডিউটি অফিসার এস আই নূরুল ইসলাম ে জানান, শনিবার রাত ৮টায় সিলেটের উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যাওয়া জালালাবাদ এক্সপ্রেস ট্রেনটি মিরসরাইয়ের ছোট কমলদহ গিয়ে লাইনচ্যুত হয়ে পড়ে। ট্রেনটিকে মেরামত কর‍ার জন্যই রাতেই একটি দল ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে। রাত ১২টার দিকে ট্রেনটি মেরামতের কাজ শুরু করে।

লাইনে দাঁড়িয়ে মেরামতের কাজ করার প্রায় শেষ পর্যায়ে রাত সাড়ে ১২টার দিকে পাশের লাইন দিয়ে ঢাকার উদ্দেশ্যে চট্টগ্রাম ছেড়ে যাওয়া মেইল ট্রেনটি মিরসরাই অতিক্রম করছিল। এসময় ওই ট্রেনের আকস্মিক ধাক্কায় দূরে ছিটকে পড়েন হারুনুর রশিদ ও রাজা মিয়া। গুরুতর আহত দু’জন সেখানেই মারা যান বলে জানান এস আই নূরুল ইসলাম।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন এস আই নূরুল ইসলাম। তিনি জানান, নিহত দু’কর্মচারীর মধ্যে হারুনুর রশিদ লাইন মিস্ত্রি এবং রাজা মিয়া লাইন শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ