বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদজাতীয়সাতক্ষীরায় জামাত শিবিরের বিক্ষোভ

সাতক্ষীরায় জামাত শিবিরের বিক্ষোভ

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

সর্বোচ্চ আদালত জামায়াত নেতা কাদের মোল্লার মৃত্যুদন্ডের রায় ঘোষনার পর জামায়াত শিবিরের কর্মীরা সাতক্ষীরা- যশোর ও সাতক্ষীরা কালিগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ শুর করে। দুপুর ১টার দিকে সাতক্ষীরা- কালিগঞ্জ সড়কের বাঁকাল পোট্রোল পাম্পের নিকটে জামায়াত শিবিরের কয়েক‘শ কর্মী রাস্তায় গাছ ফেলে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ শুরুকরে। এখানে তারা বেশ কিছু বিস্ফোরন ঘটায়। এ সময় তারা কমপক্ষে ৪/৫ টি যানবাহন ভাংচুর করে। তাছাড়া, সেখানে পুলিশ ও বিজিবির সাথে জামায়াত শিবির মুখোমুখি অবস্থান করছে। সেখান থেকে পুলিশ এক জামায়াত নেতাকে মটর সাইকেলসহ আটক করেছে।

এদিকে, সাতক্ষীরা-যশোর সড়কের অন্যের মোড়ে বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবির কর্মীরা। এখানে তারা রাস্তার ওপর ঘন্টাখানেক অবস্থান করে সমাবেশ করে। এছাড়া, তারা কয়েকটি বিষ্ফোরনও ঘটায়। এসময় রাস্তার দু’পাশে প্রচুর যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

সাতক্ষীরা পুলিশ সুপার মোল্লা জাহাঙ্গীর হোসেন সংবাদ মাধ্যমকে জানান, জামায়াত-শিবির যশোর-সাতক্ষীরা সড়কের অন্যের মোড় এলাকায় জড়ো হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এছাড়া বাঁকাল এলাকায় জামায়াত-শিবির রাস্তায় গাছ ফেলে সড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

আরও পড়ুন

সর্বশেষ