রবিবার, জুন ২, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়বার্জারের ডিলার ও পেইন্টারদের সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি

বার্জারের ডিলার ও পেইন্টারদের সন্তানদের জন্য শিক্ষাবৃত্তি

বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড ঢাকার উত্তরাস্থ প্রধান কার্যালয়ে ৩ অক্টোবর বুধবার বার্জার ‘ক্লাব সুপ্রিম’ ডিলার এবং বার্জার ‘সম্পর্ক ক্লাব’ পেইন্টারদের সন্তানদের মধ্যে এস.এস.সি. এবং এইচ.এস.সি. ২০১৮ সালের পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সম্মাননা প্রদান করে।

Berger

বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী বার্জার ‘ক্লাব সুপ্রিম’ এবং বার্জার ‘সম্পর্ক ক্লাব’ সদস্যের কৃতি সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির উদ্ভোধন ঘোষণা করেন। সিনিয়র জেনারেল ম্যানেজার – সেলস্ অ্যান্ড মার্কেটিং, মহসিন হাবিব চৌধুরী শিক্ষাবৃত্তি ও শিক্ষাজীবনের বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন এবং অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নেওয়াজ শিক্ষাজীবনে অধ্যবসায়ের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং এ কৃতিত্ব ভবিষ্যতে ধরে রাখার জন্য চেষ্টা অব্যাহত রাখতে শিক্ষার্থীদের আহবান জানান। জেনারেল ম্যানেজার (সেলস্ ট্রেড) আজিজুল হক অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের এবং তাদের অভিভাবককে স্বাগত জানান।

বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী, সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস্ অ্যান্ড মার্কেটিং) মহসিন হাবিব চৌধুরী,  জেনারেল ম্যানেজার (মার্কেটিং) এ কে এম সাদেক নেওয়াজ, জেনারেল ম্যানেজার (সেলস্ ট্রেড) আজিজুল হক অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক, সার্টিফিকেট, এবং ক্রেস্ট তুলে দেন। এসময় কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

ডিলারদের জন্য বছরজুড়ে বিভিন্ন ধরণের সুযোগ-সুবিধা উপভোগের সুযোগ করে দেয়ার জন্য বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড সাজিয়েছে অভূতপূর্ব স্কিম – বার্জার ‘ক্লাব সুপ্রিম’। বর্তমানে ৫৫০-এরও অধিক ডিলার এই সুবিধা উপভোগ করছেন। পেইন্টারদের জন্যও বছরজুড়ে বিভিন্ন ধরণের সুযোগ-সুবিধা এবং প্রশিক্ষণের মাধ্যমে তাদের জীবন-মানের উন্নতির লক্ষ্যে বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড-এর নতুন উদ্যোগ – বার্জার ‘সম্পর্ক ক্লাব’। বর্তমানে ৭ হাজারেরও অধিক পেইন্টার এ স্কিমের বিভিন্ন সুবিধা পেয়ে আসছেন।

আরও পড়ুন

সর্বশেষ