শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদইন্টারভিউচাকরিতে কোটা হবে ১০ থেকে ১৫ শতাংশ : খালেদা

চাকরিতে কোটা হবে ১০ থেকে ১৫ শতাংশ : খালেদা

রংপুর প্রতিনিধিঃ (বিডি সময় ২৪ ডটকম)

 বিরোধীদলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, আগামী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসলে চাকরিতে ১০-১৫% কোটা দেয়া হবে। তিনি আরো বলেন, বিএনপি আগামীতে ক্ষমতায় আসলে রংপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেছেন, “নির্দলীয় সরকার পদ্ধতি বহাল করে নির্বাচনে সব দলের অংশগ্রহণের পরিবেশ তৈরি করুন।” রোববার বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে বলেন, “আপনি আগামী ২৪ অক্টোবর পর্যন্ত সংসদ বহাল রেখেছেন। কাজেই এখনও সময় আছে নির্দলীয় সরকারের বিল আনুন।” খালেদা জিয়া বলেন, ৭৪ সালের দুর্ভিক্ষের কথা রংপুরের মানুষ ভোলে নাই। “আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন জিনিসপত্রের দাম বাড়ে। আওয়ামী লীগের সময় কুকুর ও মানুষ ডাস্টবিনের খাবার কাড়াকাড়ি করে খায়। আওয়ামী লীগ মানে লুটপাট, আওয়ামী লীগ মানে দুর্ভিক্ষ, আওয়ামী লীগ মানে দেশের টাকা পাচার করা।”

খালেদা বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে চাইছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই দেশে দ্রব্যমূল্য বাড়ে, দেশে দুর্ভিক্ষ শুরু হয় বলেও অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ