বুধবার, মে ২২, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ইসলামী ব্যাংকে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংকে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঢাকা সেন্ট্রাল জোনের উদ্যোগে ‘ব্যাংকিং কার্যক্রমে শরী‘আহ পরিপালন’ শীর্ষক আলোচনা সভা ও গ্রাহক সমাবেশ ২৩ মার্চ ২০১৮ শুক্রবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মাদ আব্দুস সামাদ। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো. শফিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন  ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা। সভায় প্রশ্নোত্তর পর্বসহ ব্যাংকিং কার্যক্রমে শরীআহ পরিপালনে গ্রাহক ও ব্যাংকারের দায়িত্ব-কর্তব্য নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, ব্যবসায়ী ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, শরী‘আহ ইসলামী ব্যাংকের মূল চালিকাশক্তি। আপোষহীন শরী‘আহ্নীতি, সময়োপযোগী দিকনির্দেশনা, ব্যবস্থাপনা পরিষদের পরিচালন কৌশল, কর্মকর্তাদের পেশাগত দক্ষতা, সততা ও আন্তরিক সেবার ফলেই ইসলামী ব্যাংক দেশের শ্রেষ্ঠ ব্যাংকে পরিণত হয়েছে।

মো. মাহবুব উল আলম বিশেষ অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শীর্ষ এক হাজার ব্যাংকের তালিকায় একমাত্র বাংলাদেশী ব্যাংক। এই ব্যাংকের সফলতা বিশ্ব দরবারে স্বীকৃত। ব্যাংকিং কার্যক্রম পরিচালনায় শরী‘আহ্ বিষয়ে অধিকতর সচেতন হতে তিনি গ্রাহক ও কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

আরও পড়ুন

সর্বশেষ