বুধবার, মে ২২, ২০২৪
প্রচ্ছদজাতীয়১/১১ এর চেয়েও ভয়ঙ্কর ষড়যন্ত্র চলছে: ফারুক

১/১১ এর চেয়েও ভয়ঙ্কর ষড়যন্ত্র চলছে: ফারুক

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, দেশে নিবার্চন নিয়ে ১/১১ এর চেয়েও ভয়ঙ্কর ষড়যন্ত্র চলছে।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘তৃণমূল জনগণের স্বপ্ন বাস্তবায়নে তারেক রহমানের ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফারুক বলেন, ফখরুদ্দিন-মঈনুদ্দিনরা ষড়যন্ত্র করে বিএনপিকে দুর্বল করেছেন। এজন্য বিএনপি মাত্র কয়েকটি আসন নিয়ে সংসদে গেছে। বর্তমানেও নিবার্চন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর ষড়যন্ত্র করছেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাকে (শেখ হাসিনা) আপনার উপদেষ্টারা যতোই পরিকল্পনা দিন না কেন, কোনো লাভ হবে না। আপনার অধীনে নিবার্চন করতে দেওয়া হবে না।

খালেদা জিয়ার আন্দোলন সম্পর্কে তিনি বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী হওয়ার জন্য আন্দোলনের কর্মসূচি দিচ্ছেন না। দেশে একটি গ্রহণযোগ্য নিবার্চনের জন্য তিনি আন্দোলনের কর্মসূচি দিচ্ছেন।

তারেক জিয়া সম্পর্কে ফারুক বলেন, তারেকের তৃণমূলের সাংগঠনিক দক্ষতা দেখে সরকার আতঙ্কে ভুগছে। তারেকের সাংগঠনিক দক্ষতাই প্রমাণ করে, তিনি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার যোগ্য সন্তান।

সংসদে বিল আনা প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা বলেন বিএনপিকে বিল আনার জন্য। বিএনপির সাহস আছে, কিন্তু শক্তি নাই। কারণ, ১/১১ কুশিলবরা ষড়যন্ত্র করে বিএনপিকে সংসদে ক্ষুদ্র করে দিয়েছেন। আমরা বিল আনলে তো আপনাদের সংখ্যাগরিষ্ঠতার কারণে কণ্ঠভোটেই তা নাকচ হয়ে যাবে।

দেশ ও দেশের মানুষকে বাঁচাতে তত্ত্বাবধায়ক বিল এনে নির্বাচন দেওয়ার আহবান জানান তিনি।

আবুল হাশেম রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য জামাল শরাফ হিরু, মতিয়র রহমান ডিজেল, মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ