রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদআরো খবর......রংপুরে হান্নান শাহের গাড়িতে হামলা

রংপুরে হান্নান শাহের গাড়িতে হামলা

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

রংপুরে সফররত বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের গাড়িতে হামলা করেছে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা। সোমবার রাত সাড়ে নয়টার পর নগরীর প্রাণকেন্দ্র জাহাজ কোম্পানি মোড়ে তারা এ হামলা চালায়। এসময় হান্নান শাহ গাড়িতে ছিলেন। কিন্তু তিনি অক্ষত রয়েছে বলে জানা গেছে।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ১৫ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রংপুর সফরকে কেন্দ্র করে সোমবার বিকাল পাঁচটায় নগরীর একটি হোটেলে দলের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন হান্নান শাহ। ছাত্রদল নেতারা ওই সভায় গেলে হান্নান শাহ তাদের সঙ্গে হাত মেলাননি। এতে ছাত্রদল নেতাকর্মীরা ক্ষুব্ধ হন। পরে তারা সভা ছেড়ে চলে আসেন।
সভা শেষে হান্নান শাহ ফেরার পথে তার গাড়ি শহরের জাহাজ কোম্পানি মোড়ে পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা ছাত্রদল নেতাকর্মীরা হামলা চালায়। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে হান্নান শাহের গাড়ির বেশ ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে জানতে চাইলে রংপুর জেলা বিএনপির আহ্ববায়ক মোজাফফর হোসেন ঢাকা টাইমসটোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘গাড়িতে হামলা হয়েছে শুনেছি। তবে কে বা কারা করেছে বলতে পারব না।’ তবে কথা বলার জন্য যোগাযোগ করা হলে রংপুর জেলা ছাত্রদলের নেতাকর্মীদের মুঠোফোনে পাওয়া যায়নি।
আরও পড়ুন

সর্বশেষ